1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

পিরোজপুরের স্বরূপকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এলাকায় শোকের ছায়া

  • সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৭০


পিরোজপুরের স্বরুপকাঠিতে পানিতে ডুবে মুন্নি (৭) ও সাইমুন (৭) নামে একই বাড়ির দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার কামারকাঠি গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। দুই শিশুর মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।


শনিবার দুপুর আনুমানিক ১২ টার দিকে একইবাড়ির সাইমুন ও মুন্নি দুজনে বাড়ির সকলের অগোচরে ঘরের সামনের খালে একসাথে খেলতে গিয়ে পানিতে ডুবে যায়।স্বজনরা আশেপাশে অনেক খোঁজা খোঁজি করে না পেয়ে ওই খালে তল্লাসী চালায়।এক পর্যায়ে ওই খাল থেকে তাদের অচেতনদেহ উদ্ধার করা হয়।

পরে উদ্ধারকৃত দুই শিশুর অচেতনদেহ স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। মুন্নি কামারকাঠি গ্রামের মো. রুহুল আমিনের মেয়ে এবং সাইমুন মো. দেলোয়ার হোসেনের পুত্র একই এলাকায় নানা বাড়িতে বসবাস করতো ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪