1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

গাজীপুরে ব্যাটারি কারখানার গুদামে আগুন

  • সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২২৩

গাজীপুর মহানগরীর জরুন এলাকার ব্যাটারি তৈরির একটি কারখানার কার্টনের গুদামে আগুন লেগেছে।

মঙ্গলবার (৪ আগস্ট) রাতে কাশিমপুরের ডিবিএল মিনি ফায়ার স্টেশনের একটি ইউনিটের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ডিবিএল ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. মিরাজুল ইসলাম জানান, রাত সোয়া ৮টার দিকে ‘ডংইয়া’ ব্যাটারি কারখানার টিনসেডের কার্টনের গুদামে আগুন লাগে। স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার স্টেশনে খবর দেয়। স্টেশনের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওই গুদামের থাকা কার্টন ও অন্যান্য মালামাল পুড়ে গেছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত এবং আগুনে মালামাল পুড়ে দেড় লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ওই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪