1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

শারীরিক প্রতিবন্ধী ইমদাদুল শিকদারের পাশে দাঁড়ালো জায়েদ খানের সাপোর্ট মানব কল্যাণ সংস্থা

  • সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২৩০

শারীরিক প্রতিবন্ধী ইমদাদুল শিকদার পাঁচ সদস্যের পরিবার নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন।পরিবারে উপার্জন করার মতো পরিবারে কেউ ছিলো না।নিজেও শারীরিক প্রতিবন্ধী মাঝে মাঝে ভিক্ষাবৃত্তিতে জড়িয়ে পড়েছিলেন এবং মানুষের সহযোগিতায় কোনক্রমে মানবতার জীবন যাপন করছিলেন।

সহযোগিতার জন্য এগিয়ে আসলেন সাপোর্ট মানব কল্যাণ সংস্থায়। তিনি আর ভিক্ষা করবেন না এই অঙ্গীকারে সংস্থার নির্বাহী পরিষদের নির্দেশক্রমে ইমদাদুল শিকদারের জন্য একটি মুদির দোকানের ব্যবস্থা করে দেওয়া হয়। সাপোর্ট মানব কল্যাণ সংস্থা পক্ষ থেকে ইমদাদুলকে দোকান করে দেয়া হয়েছে বৃহস্পতিবার (২ জুলাই)।এই দোকান উদ্বোধন করেন পিরোজপুর জেলার পুলিশ সুপার জনাব হায়াতুল ইসলাম খান ।

ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পি পি এম মহাদয় ও আমা‌দের প্রিয় ডিবি ইন্সপেক্টর হাচনাইন পার‌ভেজ ।এ ব্যাপারে সাপোর্ট এর সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন শিকদার সাগর বাংলাদেশ বুলেটিন২৪কে জানান-শারীরিক প্রতিবন্ধী ইমদাদুলের জন্য চিত্রনায়ক জায়েদ খান সহ সবার সহযোগিতায় কিছু একটা করতে পেরেছি। তার চাওয়া পূরণ করতে পেরেছি এজন্য খুব ভালো লাগছে।

তাকে আর অন্যের কাছে হাত পাততে হবে না। সংগঠনের সাধারণ সম্পাদক আহসান কবীর বলেন-আশা করি পরিবার নিয়ে ভালো থাকবেন তিনি। আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানান পিরোজপুরের পুলিশ সুপারকে তিনি শত ব্যস্ততার ভিড়ে আমাদের এই কাজের সমর্থন দিয়ে দোকানটি উদ্বোধন করেছেন।

আমি চিত্রনায়ক জায়েদ খান কে ধন্যবাদ জানাবো সর্বদা আমাদের সাথে যোগাযোগ রেখেছেন ।আমি ধন্যবাদ জানাবো সংগঠনের উপদেষ্টা হাসান পারভেজ কে যে নিরলস পরিশ্রম করেছেন । আজকের প্রোগ্রামে সংগঠনের যারা উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি জাকারিয়া খান ইকবাল-কোষাধক্ষ্য মোহাম্মদ আসাদ।

প্রচার প্রকাশ দপ্তর সম্পাদক:-মো: নুর উদ্দিন ।সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম। সাধারণ পরিষদের সদস্য রিপন ও তামান্না তমা ও পিরোজপুর জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম সুমন ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪