1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

আশুলিয়া প্রেসক্লাবের আহ্বায়ক খোকা, সদস্য সচিব সোহেল

  • সময় : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ১৫

সাকিব আসলাম

নানা অনিয়ম, দুর্নীতি ও দালালের মাধ্যমে কর্তৃত্ববাদীর অভিযোগ থাকায় স্বৈরাচারের তাবেদার নেতৃত্ব হটিয়ে আশুলিয়া প্রেসক্লাবের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ‘দেশের স্বার্থে সাংবাদিকতা’ এ স্লোগানকে সামনে রেখে আশুলিয়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিনিধি মো. লোকমান হোসেন খোকাকে আহ্বায়ক ও দৈনিক বণিক বার্তা পত্রিকার প্রতিনিধি মো. সোহেল রানাকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাভার-আশুলিয়া ও ধামরাইয়ের স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা করেন আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও যমুনা টিভির সাংবাদিক মাহফুজুর রহমান নিপু।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক মনোনীত হয়েছেন, ওমর ফারুক (আলোকিত কণ্ঠ) ও মো. শাহীনুর রহমান শাহীন (দেশ টিভি)।

কমিটির সাত সদস্য হলেন- শেফালী খাতুন মিতু (বাংলাভিশন), রাউফুর রহমান পরাগ (দৈনিক ইনকিলাব) মো. হুমায়ুন কবির (দৈনিক কালবেলা), জাহাঙ্গীর আলম রাজু (প্রতিদিনের কাগজ), ইমতিয়াজুল ইসলাম জীবন (দৈনিক বাংলা), আসলাম হাওলাদার (বাংলাদেশ বুলেটিন) ও মোহাম্মদ ইয়াসিন (দৈনিক স্বাধীন বাংলা)।

এর আগে প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সঙ্গে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে জুলাই গণহত্যায় নিহত সব বীর শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় দৈনিক সময়ের আলোর রাকিব হাসান জিল্লু, প্রেসক্লাবের সিনিয়র সদস্য কামাল চৌধুরী ও আবুল হায়াত বাচ্চু, সাংবাদিক মো. তুহিন আহাম্মেদ, দৈনিক মুক্ত খবরের ফয়জুল ইসলাম, বাংলা নিউজের মাহিদুল মাহিদ, ঢাকা টাইমসের আহমেদ সোহান সিরাজী, আমার সংবাদের হাসান ভূইয়া, বিজনেস বাংলাদেশের সোহাগ হাওলাদার, গ্লোবাল টিভির শাহিনুর রহমান, প্রতিদিনের বাংলাদেশের শরিফুজ্জামান ফাহিম, ভোরের আকাশের কামরুল হাসান রুবেল, ডেইলি ট্রাইব্যুনালের এসআর জয়, বাংলাদেশের খবরের সীমা আক্তার ছোঁয়া ও মর্নিং পোস্টের জাহাঙ্গীর হোসেন সাগরসহ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

বা বু ম/ সজিব রায়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪