1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত ২

  • সময় : রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ২৪

মুন্সিগঞ্জ প্রতিনিধি-
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জ জেলা শহরের সুপার মার্কেট এলাকায় বিপুল সংঘর্ষের সৃষ্টি হয়েছে।

আজ রোববার (৪ আগস্ট) সকালে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক আবু হেনা জামাল গণমাধ্যমকে জানান, রোববার বেলা ১১টার দিকে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ হাসপাতালে আনা হয়। তাদের বয়স ২১ থেকে ২৫ বছর। নিহতরা আন্দোলনকারী হতে পারে।

রোববার সকাল থেকে মুন্সিগঞ্জ জেলা শহরের সুপার মার্কেট এলাকায় সংঘর্ষ চলছে। এদিন সকাল ১০টা থেকে চলছে ধাওয়া পাল্টাধাওয়া। এখন পর্যন্ত অন্তত ১০ জন গুলিবিদ্ধের খবর পাওয়া গেছে। তবে এ সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, ছাত্র হত্যার প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে বিক্ষোভ কর্মসূচির ডাক দেন আন্দোলনকারীরা। আর আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে একই চত্বরে অবস্থান নেন দলীয় কর্মীরা। সকাল ১০টার দিকে কৃষি ব্যাংক চত্বর থেকে শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী আন্দোলনকারীরা মিছিল বের করলে ধাওয়া দেন আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীরা। পরে শিক্ষার্থীরা পাল্টা ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে শুরু হয় সংঘাত৷ এ সময় ককটেল বিস্ফোরণ ও গুলি চালানোর ঘটনা ঘটলে কৃষি ব্যাংক চত্বরসহ সুপারমার্কেট এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। চলতে থাকে দুই পক্ষের ধাওয়া পাল্টাধাওয়া চলাকালে বেলা ১১টা পর্যন্ত গুলিবিদ্ধি হন অন্তত ১০ জন।

এ সময় টিয়ারশেল ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলেও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিত। বিক্ষোভকালে সড়কে টায়ার ও আগুন জ্বালাতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪