1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

বিপুল পরিমাণ রুপার গহনাসহ একজনকে আটক করেছে বিজিবি

  • সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৩৫

স্টাফ রিপোর্টার-

সাতক্ষীরা’র কলোরোয়া এলাকা থেকে ভারত থেকে বাংলাদেশে রৌপ্য পাচারকালে ১৬ কেজি রৌপ্য ও একটি ইজিবাইকসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটককৃতের নাম- মোঃ আজিজুল ইসলাম (৩৭)। সে সাতক্ষীরা জেলার কলোয়ারা থানার উত্তর ভাদিয়ালী গ্রামের মোঃ কাসেম আলী সরদারের ছেলে।

আজ (২৯ জুন) দুপুরে সাতক্ষীরা (৩৩ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।


তিনি গণমাধ্যমকে জানান, বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কলোরোয়া থানাধীন মাদরা বিওপি’র এলাকাধীন সীমান্ত পিলার ১৩/৩-এস ১০ আরবি থেকে ১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে রওশন মোড় এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে রৌপ্য পাচার হবে।

তিনি আরও জানান, মাদরা বিওপির একটি চৌকষ আভিযানিক দল কৌশলে অবস্থান গ্রহণ করে আজ সকাল আনুমানিক ৯:৩০ মিনিটে একটি ইজিবাইক আটক করে। ইজিবাইকটি তল্লাশী করে ১৬.০২০ কেজি রৌপ্য উদ্ধার করা হয়।

অধিনায়ক বলেন, উদ্ধারকৃত রুপার গহনার ওজন ১৬.০২০ কেজি যার বাজারমূল্য ২৩,৫৪,৯৪০ টাকা এবং ১টি ইজিবাইক ২,০০,০০০ টাকা, যার সর্বমোট মূল্য দাড়ায় ২৫,৫৪,৯৪০/-(পঁচিশ লক্ষ চুয়ান্ন হাজার নয়শত চল্লিশ) টাকা।

এ ব্যাপারে কলারোয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামীকে থানায় হস্তান্তর এবং রুপার গহনাগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪