1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

  • সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৬৯

আবু সুফিয়ান পাটোয়ারী (গালিব)
পুর্তগাল :

পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশি প্রবাসী রাইড শেয়ারিং পেশাজীবীদের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় মাফরা পার্কে ‘টিভিডি এক্সপার্ট গ্রুপ’ নামের ব্যানারে দিনব্যাপী উৎসবের আয়োজন করা হয়। ‘আটলান্টিক অটো রিপেয়ারসে’র সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে রাইড শেয়ারিং মালিক-চালক ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব রানা তসলিম উদ্দিন ,ওনার সহধর্মিণী লেখিকা ফৌজিয়া খাতুন রানা, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ,ব্যবসায়ী ,পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদ আহমদ (প্রিন্স) ও অন্যান্য সাংবাদিকবৃন্ধ।

দর্শনীয় পার্কের মনোমুগ্ধকর পরিবেশে সকালের নাশতার মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয় ,শিশুদের কুইজ প্রতিযোগিতা ও খেলাধুলা ,নারীদের বালিশ খেলা, পুরুষের হাড়িভাঙ্গা প্রতিযোগিতা, মধ্যাহ্নভোজ ,অনুষ্ঠানের মূল আকর্ষণ সংগীত অনুষ্ঠান ও রেফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।
উৎসবে আগত প্রবাসী পরিবারগুলো অনেক আনন্দিত এবং তারা এই ধরনের আরো অনুষ্ঠান যেন সামনে আরো আয়োজন করা হয় এই আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানটি আয়োজন করতে যারা নিরলসভাবে পরিশ্রম করেছেন মো: জসিম, আহমেদ সাহাব, আশরাফ হোসেন,এস এম স্বাধীন ,রাজিব সরকার, রয়েল খান, সাকির হাসান , খাইরুল কবির শিমুল সাহারুল আলম ,আল-আমীন আহমেদ জয় প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪