1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

স্বামীকে ফাঁসাতে ঘরে ইয়াবা রেখে ৯৯৯ এ ফোন দিলেন স্ত্রী!

  • সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১৩

স্টাফ রিপোর্টার-

স্বামীকে ফাঁসাতে গিয়ে ঘরে ইয়াবা রেখে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল দিয়ে পুলিশের সহযোগিতা চাইলেন এক নারী। রাজধানীর তেজগাঁও থানা এলাকার পশ্চিম নাখালপাড়া এলাকায় ঘটেছে এই ঘটনা। পরে পুলিশ গিয়ে ১৪ পিছ ইয়াবা সহ ওই নারী এবং তার এক সহযোগীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- রুমা আক্তার (৩০) ও জাকির (৩৩)।

আজ শুক্রবার (১০ মে) সকালে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বামী কাওছার আহম্মেদের কাছে ইয়াবা আছে বলে ৯৯৯ এ ফোন করেন রুমা, কিন্তু পরে স্বীকার করেন স্বামীকে ফাঁসাতেই তিনি নিজে এই ইয়াবা কিনে সেখানে রেখেছেন! পরে ১৪ পিস ইয়াবাসহ ওই নারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় ইয়াবা বিক্রির অভিযোগে জাকির নামে আরও একজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার রুমা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার হাটিহাতা গ্রামের মৃত সাবির উদ্দিনের মেয়ে। ১২ বছর আগে বিয়ে হয় প্রবাসী কাওছার ও রুমার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকত। তারা উভয়েই পরস্পরের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেন। এই ঝগড়া বিবাদের কারণে কাওছার বিদেশ থেকে চলে আসেন এবং ঢাকায় ফিরে একটি রেস্টুরেন্টে চাকরি শুরু করেন। দেশে ফিরলে তাদের মধ্যে বিবাদ আরও বাড়তে থাকে।

গ্রেফতারকৃত রুমাকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি বলেন, রুমা তার বোনের জন্য স্বামীর কাছ থেকে টাকা নেন । সেই টাকা দিয়েই গ্রেফতারকৃত জাকিরের কাছ থেকে ১৪ পিস ইয়াবা কিনেন। পরে সেই ইয়াবা শোয়ার ঘরে একটি ব্যাগে ঢুকিয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করেন।

পরবর্তীতে তেজগাঁও থানা পুলিশের একটি দল সেখানে গেলে রুমার আচরণ সন্দেহজনক মনে হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রুমা ইয়াবা কিনে স্বামীকে ফাঁসানোর জন্য এই পরিকল্পনার কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জাকিরকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪