1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

কুলিয়ারচর স্টেশন থেকে টিকিটসহ ১ কালোবাজারি আটক

  • সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১১

কিশোরগঞ্জের কুলিয়ারচর স্টেশন থেকে বিভিন্ন গন্তব্যের ৩৩ আসন বিশিষ্ট ১৯ টি টিকিট সহ একজন কালোবাজারি’কে আটক করেছে রেলওয়ে পুলিশ।

আটককৃতের নাম- মোঃ আরমান (৩৫)। সে কুলিয়ারচর রেলস্টেশনের খালাসী পদে কর্মরত ছিল।
তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এছাড়া উদ্ধারকৃত টিকিট গুলো এগারসিন্দুর ও কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের।

আজ সোমবার (৬মে) দুপুরে ঢাকা জেলা রেলওয়ে’র পুলিশ সুপার আনোয়ার হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ দুপুরে বিশেষ অভিযান পরিচালনা করে একজন কালোবাজারি’কে টিকিট সহ হাতেনাতে গ্রেফতার করে ভৈরব রেলওয়ে পুলিশ।

আটককৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি আরও জানান, আরমান অবৈধ পন্থায়  তার নিজ, স্ত্রীর ও আত্মীয়-স্বজনের আইডি  ব্যবহার করে  অনলাইনের মাধ্যমে টিকেটগুলো সংগ্রহ করে সেই টিকিট  বেশি দামে প্লাটফর্মে অপেক্ষারত যাত্রীদের কাছে কালোবাজারে বিক্রি করে আসছিল।

ভৈরব রেলওয়ে থানায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। রেলওয়ে পুলিশের  টিকেট কালোবাজারি বিরোধী সাঁড়াশি অভিযান অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪