1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের পটিয়ায় ২ মেয়েকে গলাটিপে হত্যার পর পিতার আত্বহত্যার চেস্টা।

  • সময় : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২১১

চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলায় মাতৃহীন ২ মেয়েকে নির্মমভাবে গলাটিপে হত্যা করে পিতা নিজেও কীটনাশক পানে আত্বহত্যার চেস্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন বলে জানা গেছে। ঘাতক পিতার নাম মুখেন্দু বড়ুয়া এবং নির্মম হত্যার শিকার ২ মেয়ে হচ্ছে, টুকু বড়ুয়া(১৪) ও নিশু বড়ুয়া(১১)।১ জুলাই, বুধবার জেলার পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ভান্ডারগাঁও এলাকায় হতভাগ্য মেয়ে দুটির নানার বাড়িতেই নির্মম এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে।

তবে কেন এ হত্যাকান্ড তার স্পষ্ট কোন কারন তাৎক্ষনিকভাবে জানা না গেলেও সামাজিক কষাঘাতে মানষিক বিষন্নতার হতাশা থেকে ঘাতক পিতা এ হত্যাকান্ড ঘটাতে পারে বলে প্রতিবেশীদের ধারনা।পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন এ ঘটনা নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেন নি।

তিনি জানান, দুটি খুনের ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। পরে জানাতে পারবো।স্থানীয় ৮ নং ওয়ার্ডের মেম্বার মো. ইউসূফ জানান, মোখেন্দু বড়ুয়া ঢাকায় চাকুরী করেন। ৫ বছর আগে তার স্ত্রী মারা যান। দুই মেয়েকে নানার বাড়িতে থাকতো। করোনা পরিস্থিতির কারণে লকডাউন হওয়ায় ২ মাস আগে তিনি গ্রামে এসে শশুর বাড়ীতে থাকতো। গতকাল রাতে বা ভোরে কি কারণে তিনি দুই মেয়েকে হত্যা করে নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করছিল তা এখনো কারো কাঁছে স্পষ্ট নয়।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ দুটি ঘটনাস্থলেই পড়েছিল, স্থানীয় ইউপি সদস্য ইউসুপ প্রতিবেশীদের সাথে নিয়ে ঘটনাস্থলে পুলিশ আসার অপেক্ষায় ছিল, পুলিশ না আসা পর্যন্ত মেয়ে দুটির লাশ এবং আহত মুখেন্দু বড়ুয়াকে কেউ উদ্ধার করেনি। এমন নির্মমতায় এলাকাবাসী হতবাক ও শোকাচ্ছন্ন ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪