1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

নেশাগ্রস্ত অবস্থায় কিশোর গ্যাংয়ের তাণ্ডব, পুলিশ সদস্যসহ আহত ৩

  • সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ২৫

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে নেশাগ্রস্ত অবস্থায় বেপরোয়া গাড়ি চালাতে নিষেধ করায় গেদু বাহিনীর অনুসারী কিশোর গ্যাংয়ের হামলায় সাদা পোশাকধারী পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্যসহ অন্তত তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ১০ টার দিকে সাভার পৌরসভার আনন্দপুর সিটিলেন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাভার পৌরসভার আনন্দপুর সিটিলেন এলাকার বাসিন্দা ও পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্য তাজউদ্দিন, পল্লী চিকিৎসক আরিফ ও তার ভাই আসাদ মিয়া। হামলার শিকার ঢাকায় কর্মরত ওই পুলিশ সদস্যসহ সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব সিকদার।

পুলিশ জানায়, পৌরসভার আনন্দপুর সিটিলেন এলাকার বাসিন্দা তাজউদ্দিন নামে এক পুলিশ সদস্য ঈদের ছুটিতে পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করেন। ঈদের দিন বৃহস্পতিবার রাতে তার বাসার সামনে একটি ফার্মেসি থেকে তিনি ওষুধ কিনতে বের হন। স্থানীয় পল্লী চিকিৎসক আরিফ হোসেনের ফার্মেসীর সামনের রাস্তায় বিকট শব্দের হুইসেল বাজিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন কয়েকজন যুবক। তাদের নিষেধ করায়
তানজিল নিরব নামে এক তরুণের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তানজিল নিরবের নেতৃত্বে সাকিবুল হাসান অন্তিম ও দেব রাজ সরকার সহ ১০/১২ জনের কিশোর গ্যাং দলের সদস্যরা ওই পুলিশ সদস্যের উপর চড়াও হয় এবং কিল ঘুষি মেরে আহত করে। এর প্রতিবাদ করলে পল্লী চিকিৎসক আরিফ হোসেন ও তার ভাই আসাদ মিয়াকে মারধর করে দোকানে হামলা চালায় গ্যাংয়ের সদস্যরা।

সূত্রে জানা গেছে, খবর পেয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ। তবে আহতরা অভিযোগ দিতে অস্বীকৃতি জানানোয় অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।

এলাকাবাসী জানান, সাভার পৌরসভার সাবেক কাউন্সিলর আয়নাল হক গেদু ওরফে গেদু কবিরাজ বাহিনীর অনুসারী ও আনন্দপুর এলাকার মৃত সোলায়মানের ছেলে কিশোর গ্যাং লিডার তানজিল নিরবের নেতৃত্বে এই হামলা হয়েছে। আহতদের সংখ্যা আরো বেশি বলেও জানিয়েছেন স্থানীয়রা। তাদের হামলায় হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও কেউ কেউ আবার তানজিল গ্যাংয়ের ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না। প্রতিবেদক এমন আরো দুইজনের সন্ধান পেয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব সিকদার জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। বর্তমানে ওই এলাকার পরিবেশ শান্ত রয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বা বু ম/ অভিজিৎ রায়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪