1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান

অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা

  • সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১৪

স্টাফ রিপোর্টার-

রাজধানীর হাজারীবাগ এলাকায় এক সাংবাদিকের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। মারধরের শিকার ওই সাংবাদিকের নাম মাঈনুল আহসান। তিনি বেসরকারি টেলিভিশন সময় টিভির সাংবাদিক।

জানা গেছে, স্থানীয় একটি ইন্টারনেট কোম্পানির গ্রাহক পরিচয়ে ইন্টারনেটের সমস্যার বিষয়ে ফোন দিয়ে অভিযোগ করেন একই ভবনের এক বাসিন্দা। এই ঘটনার জেরেই হামলার উদ্দেশ্যে বাসায় প্রবেশ করেন ইন্টারনেট ব্যবসায়ীর পাঠানো ওই ব্যক্তিরা। তবে তারা ভুল ফ্ল্যাটে গিয়ে সাংবাদিককে মারধর করেন।

বুধবার (২৭ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। সাংবাদিক মাঈনুল ও তার প্রতিবেশীদের চেষ্টায় হামলাকারী তিনজনকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। এই ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক বাদী হয়ে হাজারীবাগ থানায় একটি মামলা করেছেন।

আটককৃতরা হলেন- মো. আফজাল, মো. রাজু, মো. রহিম হোসেন।

ভুক্তভোগী সাংবাদিকের অভিযোগ সূত্রে জানা গেছে, রাজধানীর হাজারীবাগ থানার মধুবাজার এলাকায় মারধরের শিকার মাঈনুলসহ কয়েকজন একটি বহুতল ভবনের ছয় তলায় বসবাস করেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় বিশ্রাম নিচ্ছেন তিনি। এই সময় আটক তিন আসামিসহ ৫ থেকে ৬ জন ব্যক্তি তার বাসার দরজায় কড়া নাড়েন। মাঈনুল দরজা খুলতেই কোনো ধরনের কথা না বলেই মারধর শুরু করেন। মাঈনুলের চিৎকারে অন্যরা এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয়। পরবর্তীতে সাংবাদিক মাঈনুলের রুমমেট ও প্রতিবেশীদের সহায়তায় তিনজনকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়। আহত সাংবাদিককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়।

হামলার বিষয়ে আহত সাংবাদিকের সহকর্মী নিবিড় সাহা বলেন, মাঈনুলের ওপর হামলার খবর পেয়ে আমরা রাতেই ওই বাসায় যাই। এই সময় পুলিশকেও খবর দেওয়া হয়। তারা এসে আটক ৩ জনকে হেফাজতে নেয়। হামলাকারীরা পুলিশকে জানিয়েছে, একজন গ্রাহক ইন্টারনেট না থাকায় ব্যবসায়ীকে ফোন করে গালাগালি করেন। এই ঘটনায় ওই গ্রাহককে শাসাতে লোকজন পাঠান ওই ব্যবসায়ী। তার পাঠানো লোকজন ভুল করে সাংবাদিকের বাসায় ঢুকে সাংবাদিককে অতর্কিত মারধর করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪