1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

নলছিটিতে মেয়াদের ২ মাস আগেই সড়ক কাজ শেষ করে প্রশংসা কুড়িয়েছে ঠিকাদার প্রতিষ্ঠান এম,খান লিঃ

  • সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২২৬

প্রায় একযুগেরও বেশি সময়দরে নলছিটি ঝালকাঠি কলেজ খেয়াঘাটরে সড়কের বেহালদশা ছিলো । রিতিমত পথ চারিদের চলাচলের ভোগান্তির শেষ ছিলোনা ।

চলতি বছরে সড়কও জনপথ বিভাগের ১৩ টাকা ব্যায়ে ১০কিলো ১০০ মিটারের সংস্কার কাজ শুরু করে ঠিকাদার প্রতিষ্ঠান এম,খান লিমিটেড । কাজ শেষের মেয়াদ কাল চলতি বছরের আগস্ট মাস পর্যন্ত থাকলেও ২ মাস পূর্বেই জুন মাসের মধ্যে কাজ শেষ করতে সক্ষম হয়েছে বলে দাবী করেছে এম,খান লিঃ । দেশের অনেক ঠিকাদার প্রতিষ্ঠান আছে যারা সঠিক সময়ের মধ্যে কাজ শেষ করতে পারেনা বরং সড়কও জনপথ বিভাগ থেকে সময় বারিয়ে কাজ শেষ করে থাকে ।

করোনা ভাইরাসের মহামারি মধ্যেও নির্দিষ্ট সময়ের আগেই ওই সড়কের কাজ শেষ করায় ঝালকাঠি জেলা বাসির প্রশংসা কুড়িয়েছে এম,খান,লিমিডের মহাপরিচালক নলছিটির কৃত্বি সন্তান সমাজসেবক মোঃ মাহফুজ খান ।

সড়কে গাড়ি চালকও পথচারি জাহিদ ,রিয়াজ,শফিক,সোয়েল সহ আরো অনেকে জানান দীর্ঘ কয়েক বছর যাবত সড়কটি সংস্কারের অভাবে বেহাল দশা ছিলো । মানুষ খুব খুস্ট করে যাতায়েত করতো ,চলাচলের জন্য তেমন কোন গাড়ি চলতোনা বৃদ্বা ও রোগিদের ভোগান্তি ছিলো সিমাহীন ।

মেয়াদ কাল শেষ হওয়ার আগেই নলছিটি বাসির একমাত্র ঝালকাঠি যাবার প্রধান জনগুরুত্ব পূর্ন সড়কটি কাজ শেষ হওয়ায় এম,খান লিমিটেডের কর্তৃপক্ষকে সাধুবাদ জানাই। এব্যাপারে এম,খান লিমিটেডের মহাপরিচালক মোঃ মাহফুজ খান বলেন মানুষের চলাচলে দূরঅবস্থা দূরিকরনের কথা চিন্তা করে সর্বউচ্চ প্রচেষ্টা দিয়ে সঠিক মান বজায় রেখে অতিদ্রুত কাজ শেষ করতে সক্ষম হয়েছি ,যাতে মানুষের ভোগান্তি অতি তারাতারি শেষ হয় ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪