1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

নিত্যপ্রয়োজনীয় পন্য সামগ্রী’র অবৈধ মজুদদারদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান!

  • সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১৭

ডেস্ক রিপোর্ট –

রমজানে বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর কৃত্রিম সংকট সৃষ্টির উদ্দেশ্যে অবৈধভাবে মজুদকৃত বিপুল পরিমাণ খাদ্যদ্রব্য রাখার দায়ে রাজধানীর জুরাইনে ৩ টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানা আদায় করেছে র‌্যাব-৩।

সোমবার (১৮ মার্চ) দুপুরে রাজধানীর জুরাইন এলাকায় অবৈধভাবে পণ্য মজুদকারী প্রতিষ্ঠানে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তার সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে র‌্যাব-৩। এসময় আদালত কর্তৃক নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অবৈধভাবে মজুদ ও গুদামজাত করার অপরাধে জনপ্রিয় স্টোর, মেসার্স ফরিদপুর রাইস এজেন্সী এবং মেসার্স আরব রাইস এজেন্সী’কে সর্বমোট তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব -৩ এর অধিনায়ক লে.কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, জনপ্রিয় স্টোর প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ নজরুল ইসলাম (৪৮), মেসার্স ফরিদপুর রাইস এজেন্সী এর ম্যানেজার মোঃ জহিরুল ইসলাম (২১) এবং মেসার্স আরব রাইস এজেন্সী প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ নিজাম উদ্দিন (৩৮) ২৩,২০০ কেজি চাল, ২০০০ কেজি ডাল এবং ১৫০০ লিটার ভোজ্য তেল অবৈধভাবে মজুদ ও গুদামজাত করার অপরাধে জরিমানা আরোপ করা হয়েছে।

অধিনায়ক বলেন, অর্থদন্ডপ্রাপ্ত ব্যক্তিরা তাদের অপরাধ স্বীকার করেছে এবং তারা দীর্ঘদিন যাবৎ এই সকল অপরাধ কার্যক্রম করে আসছে বলে র‌্যাবকে জানিয়েছে। ভবিষ্যতেও এরুপ অসাধু মজুদকারীদের বিরুদ্ধে র‌্যাব-৩ এর জোরালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪