1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে একজন গ্রেফতার!

  • সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১৭

স্টাফ রিপোর্টার-

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব সদস্য পরিচয়ে প্রতারণার অভিযোগে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গ্রেফতারকৃতের নাম রফিকুল ইসলাম (৪২)। তার বাড়ি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার পদমদী দক্ষিণবাড়ী গ্রামে। সে মানুষের কাছে র‌্যাবের ভুয়া পরিচয় দিয়ে প্রতারনা করছিল বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে র‌্যাব-১০ এর সহাকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (১৩ মার্চ) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে ১ জন প্রতারককে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ১টি র‌্যাব লেখা র‌্যাবের এপ্রোন/জ্যাকেট, এক জোড়া হাতকড়া, ২ টি র‌্যাবের লোগোযুক্ত চাবির রিং ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামী বেশ কিছুদিন যাবৎ ঢাকার যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকয় র‌্যাব পরিচয় বিভিন্ন ব্যক্তিকে ভয়ভীতি প্রদর্শন ও প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে আসছিল।

তিনি বলেন, গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একজন ভুক্তভোগী বাদী হয়ে নিয়মিত মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪