1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি দেশে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত ফ্লু ভাইরাসের মৌসুম: গবেষণা ঝালকাঠির গাবখানে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১১ বর্তমান সরকারের আমলে জ্যামিতিক হারে গুম ও বিচার বহির্ভূত হত্যা বেড়েছে-রিজভী ৮ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে-মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী সাভারের সেই ফার্মেসি মালিক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ আবারও মিয়ানমারের ৪৬ সীমান্তরক্ষীর বাংলাদেশে আশ্রয় প্রায় ৫ লক্ষ টাকা মূল্যমানের ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক! সোস্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্র ধরে নারীকে ধর্ষন! গ্রেফতার ১

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালে ইন্টার মায়ামি

  • সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ২৫

স্পোর্টস ডেস্ক-

আট মিনিটে সুয়ারেজকে দিয়ে গোল করালেন। তার পর নিজেই গোল করলেন ২৩ মিনিটে। মেসির নৈপুণ্যে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে কোয়ার্টার ফাইনালের টিকিট কেটেছে ইন্টার মায়ামি। দুই লেগ মিলিয়ে তারা ন্যাশভিলকে ৫-৩ গোলে হারিয়েছে। দ্বিতীয় লেগটি জিতেছে ৩-১ গোলে।

দলকে কোয়ার্টার ফাইনালে তুলতে সহায়তা করে ৫০ মিনিটে বদলি হয়ে মাঠ ছেড়েছেন মেসি। তখন দৃশ্যত কোনও ধরনের ইনজুরি হওয়ার মতো কিছু ধরা পড়েনি। তবে তার বদলি হয়ে নামা রবার্ট টেইলর ৬৩ মিনিটে তৃতীয় গোলটি করে দলের জয় সুনিশ্চিত করেছেন।

এই প্রথম টুর্নামেন্টটি খেলতে নেমেছে মায়ামি। মেসি শুরুতে গোল করার সুযোগও পেয়েছিলেন। বক্সের কাছাকাছি আটবারে ব্যালন ডি’অর জয়ীকে ফেলে দিয়েছিলেন প্রতিপক্ষের একজন। তার পর ফ্রি কিক থেকে মেসি শট নিলে সেটি বাধাগ্রস্ত হয় মানব দেয়ালে। তবে মিনিট বাদে প্রথম গোলটি বানিয়ে দেন তিনি। ন্যাশভিলের রক্ষণকে বোকা বানিয়ে সুয়ারেজকে নিখুঁত পাস দিয়েছেন। তার পর দারুণ দক্ষতায় জাল কাঁপান মেসির বার্সা সতীর্থ।

২৩ মিনিটে বক্সের মধ্যে ক্ষীপ্র গতিতে এগিয়ে গিয়েছিলেন সতীর্থ গোমেজ। সেখান থেকে তার দেওয়া পাসে দ্বিতীয় গোলটি তুলে নেন আর্জেন্টাইন অধিনায়ক।

দ্বিতীয়ার্ধে মেসিকে তুলে নেওয়ার পর মায়ামির ওপর চড়াও হওয়ার ইনটেন্ট দেখায় ন্যাশভিল। শটও নিয়েছিলেন লুকাস ম্যাকনটন। দারুণভাবে সেটি সেভ করে তাকে হতাশ করেছেন মায়ামি গোলকিপার ক্যালেন্ডার। তার পর তো সুয়ারেজের চিপ থেকে টেইলর তৃতীয় গোল করে ন্যাশভিলকে ম্যাচ থেকেই ছিটকে দিয়েছেন।

শেষ দিকে স্যাম সারিডজের সান্ত্বনা সূচক গোলের আগে হ্যানি মুখতারের একটি গোল অফসাইডে বাতিল হলে আর গোল পাওয়া হয়নি ন্যাশভিলের।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪