1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

অসুস্থ মায়ের জন্য দোয়া চাইলেন পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস

  • সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৭২

নিজস্ব প্রতিবেদক

বার্ধক্য ও কিডনি রোগাক্রান্ত জনিত সমস্যায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভাটারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকারিয়াস দাসের গর্ভরত্না মা খ্রিস্টিনা দাস।

বুধবার রাতে মায়ের আরোগ্য কামনায় দেশবাসীর দোয়া চেয়েছেন তার কনিষ্ঠ ছেলে পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস।

গত ৩ মার্চ মা খ্রিস্টিনা দাসকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করোনা হয় বলে জানিয়েছেন তার বড় ছেলে ব্যাংক কর্মকর্তা প্রদীপ এল দাস।

প্রদীপ এল দাস জানিয়েছেন, গর্ভরত্না মা খ্রিস্টিনা দাস বর্তমানে ঢাকাস্থ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইউনিট ওয়ানে চিকিৎসাধীন। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা চলছে। পরিবারের পক্ষ থেকে পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস মায়ের আরোগ্য কামনায় দেশবাসীর দোয়া চেয়েছেন।

‘ওনার বার্ধক্য এসেছে, দীর্ঘদিন যাবত কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শে বাসায় নিয়মিত চিকিৎসাও চলছিল তার। গত ৩ মার্চ দুপুরে হটাৎ সমস্যা বেশি দেখা দিলে তাৎক্ষণিক ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখন পর্যন্ত তিনবার ডায়ালাইসিস করা হয়েছে। ফলের রস ছাড়া আর কিছুই খেতে পারছেন না তিনি।’

উল্লেখ্য পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাসের মা খ্রিস্টিনা দাসের সর্বোচ্চ চিকিৎসা চলছে। তবে তিনি শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। এর আগে গত ৩ মার্চ অচেতন অবস্থায় খ্রিস্টিনা দাসকে হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৮৪ সালের ১২ এপ্রিল পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার ফকিরগঞ্জ খ্রিস্টানপাড়া গ্রামে খ্রিস্টিনা দাসের গর্ভে পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস জন্মগ্রহণ করেন। বাবা প্রয়াত সিমন দাস ও খ্রিস্টিনা দাস দম্পতির চতুর্থ সন্তানের মধ্যে সবার ছোট তিনি।

বা বু ম/ এস আর

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪