1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পার্বত্য চট্টগ্রামের সার্বিক পরিস্থিতি নিয়ে আইএসপিআরের বিবৃতি প্রদান শুক্রবার হতে মেট্রোর যাত্রা শুরু, খুলেছে কাজীপাড়া স্টেশন সাভারে ভারতীয় পণ্য বর্জনের দাবিতে গণঅধিকার পরিষদের র‍্যালি আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে-পুলিশ সদর দপ্তর পিআইবির নতুন মহাপরিচালক সাংবাদিক ফারুক ওয়াসিফ উত্তরা পূর্ব থানায় আছাদুজ্জামান মিয়াসহ ২৭ জনের নামে হত্যা মামলা আনসারকে দক্ষ, সুসংগঠিত, পেশাদার ও সময়োপযোগী বাহিনী হিসেবে গড়ে তোলা হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ভায়াডাক্ট ডেবে যাওয়ায় আগারগাঁও-মতিঝিল রুটের মেট্রো চলাচল বন্ধ বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী গোয়ালন্দ পাক দরবার শরিফ নিয়ে গুজব ছড়ানো সংবাদের প্রতিবাদ

সাভারে নিউ ক্যামব্রিজ একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৮৯

সোহেল রানা

সাভারের ঐতিহ্যবাহী নিউ ক্যামব্রিজ একাডেমীর ২৮ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাভার পৌরসভার নিউ ক্যামব্রিজ একাডেমীর তারাপুর মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান, পিপিএম। এসময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রধান অতিথিকে বরণ করে বিশেষ সম্মাননা দেয়া হয়।

নিউ ক্যামব্রিজ একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি নৃপেন্দ্র কুমার সরকারের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ওসি আকবর আলী খান, পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে ওসি আকবর আলী খান বলেন, লেখাপড়ার পাশাপাশি ক্রিয়া চর্চা জরুরি। শিক্ষার্থীরা আগামী দিনের কান্ডারী। আগামী প্রজন্ম শিক্ষার্থীদের দিকে তাকিয়ে আছে। আগামী দিনে দেশ ও সমাজের উন্নয়নে শিক্ষার্থীরা কাজ করবে। নৈতিক শিক্ষা অর্জনের মাধ্যমে দেশ ও জাতি গঠনে শিক্ষার্থীরাই অবদান রাখবে। বিশেষ করে সকল অপরাধের মূল মাদকের বিরুদ্ধে শিক্ষক-অভিভাবকসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

এ সময় আগ্রহ সহকারে প্রধান অতিথির বক্তব্য শুনে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন শিক্ষার্থীরা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল্লা বিশ্বাস। তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের লেখাপড়ায় আরো মনোযোগী হতে উৎসাহ প্রদান করেন।

অনুষ্ঠানে নিউ ক্যামব্রিজ একাডেমীর প্রধান শিক্ষক আব্দুল মোমিন, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বারেক মোল্লাসহ ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে বিশেষ অতিথি সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল্লা বিশ্বাস বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।

অনুষ্ঠান জুড়ে সুরেলা কন্ঠে উপস্থাপনায় ছিলেন নিউ ক্যামব্রিজ একাডেমীর শিক্ষিকা শাহানাজ পারভীন ও শিক্ষক মো. মোশারফ হোসেন জুয়েল। 

বা বু ম/ সুমন রায়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪