1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি দেশে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত ফ্লু ভাইরাসের মৌসুম: গবেষণা ঝালকাঠির গাবখানে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১১ বর্তমান সরকারের আমলে জ্যামিতিক হারে গুম ও বিচার বহির্ভূত হত্যা বেড়েছে-রিজভী ৮ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে-মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী সাভারের সেই ফার্মেসি মালিক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ আবারও মিয়ানমারের ৪৬ সীমান্তরক্ষীর বাংলাদেশে আশ্রয় প্রায় ৫ লক্ষ টাকা মূল্যমানের ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক!

সাভারে ছাত্রলীগ নেতার অফিসে হামলা, আহত ২

  • সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪

সাকিব আসলাম

ঢাকার সাভারে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় এক ছাত্রলীগ নেতার অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে অপর এক ছাত্রলীগ নেতার সমর্থকরা। এ ঘটনায় আহত দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার(১৪ ফেব্রুয়ারি) বিকেলে সাভার পৌর এলাকার ছায়াবীথি মহল্লায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সুভাষ খান হৃদয়ের অফিসে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনায় আহত শরিফ (২১) ও জিহাদ (১৮) ছাত্রলীগ নেতা সুভাষের অফিসের কর্মচারী। অপরদিকে হামলায় অভিযুক্ত নিজামুদ্দিন টিপু সাভার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সুভাষ খান হৃদয়ের অফিসে বুধবার বিকেলে হঠাৎ লাঠি-সোটা, রামদা, চাপাতি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জোবায়ের রহমান রাফাত, নজরুল, সৈকত, রনি, জনিসহ ছাত্রলীগ নেতা নিজামুদ্দিন টিপুর শতাধিক সমর্থক। এ সময় অফিসের শাটার, গ্লাস ও আসবাবপত্র ভাঙচুর করা হয়। হামলাকারীদের ইটের আঘাতে ওই অফিসে কর্মরত শরিফ ও জিহাদ আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ। এছাড়া আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে উভয় পক্ষের মধ্যে আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

এ ঘটনায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সুভাষ খান হৃদয় জানান, দীর্ঘদিন ধরে ছায়াবিথি মহল্লার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছেন সাভার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিজামুদ্দিন টিপু। কয়েকদিন আগে তার দেয়া তথ্যে পুলিশ এসে টিপুর কয়েকজন সমর্থককে মাদকসহ গ্রেপ্তার করায় ক্ষিপ্ত হয়ে ওরা অফিসে হামলা করেছে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

অপরদিকে হামলায় অভিযুক্ত সাভার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিজামুদ্দিন টিপু বলেন, হামলার ঘটনার বিষয় আমি কিছুই জানিনা। এই ঘটনায় আমার কোন সম্পৃক্ততা নেই।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্তের পর দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বা বু ম/ সুমন চন্দ্র

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪