1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

সাভারে ছাত্রলীগ নেতার অফিসে হামলা, আহত ২

  • সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৬

সাকিব আসলাম

ঢাকার সাভারে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় এক ছাত্রলীগ নেতার অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে অপর এক ছাত্রলীগ নেতার সমর্থকরা। এ ঘটনায় আহত দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার(১৪ ফেব্রুয়ারি) বিকেলে সাভার পৌর এলাকার ছায়াবীথি মহল্লায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সুভাষ খান হৃদয়ের অফিসে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনায় আহত শরিফ (২১) ও জিহাদ (১৮) ছাত্রলীগ নেতা সুভাষের অফিসের কর্মচারী। অপরদিকে হামলায় অভিযুক্ত নিজামুদ্দিন টিপু সাভার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সুভাষ খান হৃদয়ের অফিসে বুধবার বিকেলে হঠাৎ লাঠি-সোটা, রামদা, চাপাতি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জোবায়ের রহমান রাফাত, নজরুল, সৈকত, রনি, জনিসহ ছাত্রলীগ নেতা নিজামুদ্দিন টিপুর শতাধিক সমর্থক। এ সময় অফিসের শাটার, গ্লাস ও আসবাবপত্র ভাঙচুর করা হয়। হামলাকারীদের ইটের আঘাতে ওই অফিসে কর্মরত শরিফ ও জিহাদ আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ। এছাড়া আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে উভয় পক্ষের মধ্যে আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

এ ঘটনায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সুভাষ খান হৃদয় জানান, দীর্ঘদিন ধরে ছায়াবিথি মহল্লার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছেন সাভার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিজামুদ্দিন টিপু। কয়েকদিন আগে তার দেয়া তথ্যে পুলিশ এসে টিপুর কয়েকজন সমর্থককে মাদকসহ গ্রেপ্তার করায় ক্ষিপ্ত হয়ে ওরা অফিসে হামলা করেছে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

অপরদিকে হামলায় অভিযুক্ত সাভার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিজামুদ্দিন টিপু বলেন, হামলার ঘটনার বিষয় আমি কিছুই জানিনা। এই ঘটনায় আমার কোন সম্পৃক্ততা নেই।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্তের পর দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বা বু ম/ সুমন চন্দ্র

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪