1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারন জানতে চাওয়ায় হত্যা, আটক ১!

  • সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩

স্টাফ রিপোর্টার-

রাজধানীর তেজগাঁওয়ে বেপরোয়া গতিতে মাইক্রোবাস চালানোর কারন জানতে চাওয়ায় এক পথচারী’র হাতে কামড় দিয়ে ও তার অন্ডকোষ চেপে ধরে হত্যা করেছে মাইক্রোবাসটির চালক। নিহতের নাম হাফিজুল ইসলাম রাজু (৩২)। সে বসুন্ধরা সিটি শপিং মলের ফ্রিল্যান্ড শপে ম্যানেজার হিসাবে কর্মরত ছিল।

গ্রেফতারকৃত মাইক্রোবাস চালকের নাম মোঃ মুনসুর হোসেন ওরফে আবুল মুনসুর (৪৯)।

রবিবার (৪ জানুয়ারী) আনুমানিক দুপুর ১ টায় তেজগাঁও থানাধীন সোনারগাঁও মোড় এলাকার বোরাক টাওয়ারের সামনে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, বেপরোয়া গতিতে একটি মাইক্রোবাস বাংলামোটর থেকে ফার্মগেটের দিকে যাওয়ার সময় দুই পথচারী হাফিজুল ও শাওন’কে চাপ দিলে মাইক্রোবাস চালকের সাথে তর্কে জড়িয়ে পড়েন তারা। বাকবিতন্ডার এক পর্যায়ে মাইক্রোবাসটির চালক আসামী মুনসুর নিহত হাফিজুলের অন্ডকোষ স্বজোরে চেপে ধরেন এবং তার বাম হাতের কব্জিতে কামড় দেন। এতেই নিহত হাফিজুল ইসলাম জ্ঞান হারিয়ে ফেলে মাটিয়ে লুটিয়ে পড়েন।

তিনি আর জানান, তাদের আর্ত চিৎকারে পাশেই কর্মরত ট্রাফিক পুলিশের সদস্যরা এগিয়ে এলে আসামী মুনসুর তার গাড়ি নিয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করেন। স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয় ট্রাফিক বিভাগ।

পরবর্তীতে থানা পুলিশ আসমীকে আটক করে এবং নিহত হাফিজুল কে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন।

এরপর লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি মহসীন বলেন, এ ঘটনায় নিহত হাফিজুল ইসলামের পিতা মোঃ হারুনুর রশীদ (৫৬) বাদী হয়ে তেজগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মাইক্রোবাসটিও জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪