1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে নগরীতে নেই চিরচেনা যানজট যৌন নিপীড়নের অভিযোগে ঢাবি অধ্যাপক নাদিরকে অব্যাহতি ডিএমপির ট্রাফিক-তেজগাঁও বিভাগের হাতে ভুয়া পুলিশ সদস্য আটক সুন্দরবনের আগুন সম্পূর্ণভাবে  নিভে গেছে রুমায় যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ এর ১জন সন্ত্রাসী নিহত বর্তমানে দেশে বিদ্যুতের চাহিদার চেয়েও উৎপাদন ক্ষমতা বেশি: প্রতিমন্ত্রী নসরুল হামিদ ২ ম্যাচ বাকি রেখেই সিরিজ জয় নিশ্চিত করলো  টাইগাররা রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর মন্ত্রী-এমপিদের স্বজনরা প্রার্থী হওয়ায় ইসি বেকায়দায় নেই – সিইসি

অনুষ্ঠিত হলো টাটা ইনট্রা অ্যাপ্লিকেশন ভেহিক্যালস ফেস্টিভ্যাল

  • সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৫

স্টাফ রিপোর্টার-

দেশের পরিবহন জগতের সবচেয়ে সমাদৃত নাম নিটল মটরসের আয়োজনে মহাখালীর নিটল নিলয় সেন্টারে অনুষ্ঠিত হলো TATA INTRA APPLICATION VEHICLES FESTIVAL. ফেস্টিভ্যালে টাটা মটরসের জনপ্রিয় বাণিজ্যিক গাড়ি TATA INTRA V20 এর বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন ভেহিক্যালস স্থান পায়।

এ উপলক্ষ্যে নিটল মটরস লিমিটেডের সেলস এন্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ বলেন- “বডিসহ এই পিকআপগুলো ক্রেতারা ক্রয় করার পরপরই ব্যবসার কাজে লাগাতে পারবেন। তাই এই রেডি-টু-ইউজ গাড়িগুলো দেশের পরিবহন ব্যবসায়ীদের জন্য নিয়ে আসবে দুর্দান্ত সুবিধা। আধুনিক ও দ্রুত গতির এই পিকআপগুলো পণ্য পরিবহনকে আরও সহজ করে দেয়। টাটা ইনট্রা ভি টোয়েন্টি পিকআপের অ্যাপ্লিকেশন ভেহিক্যালসগুলোর মজবুত ডিজাইন, সেরা পারফরম্যান্স এবং আকর্ষণীয় প্যাকেজ গ্রাহকদের ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে।”

গ্রাহকদের ব্যবসার স্ট্যান্ডার্ড বাড়িয়ে দেবে আধুনিক ও স্টাইলিশ পিকআপ TATA INTRA V20. পণ্য পরিবহনকে গতিশীল করতে হাইস্পিড পিকআপ TATA INTRA এর জুড়ি নেই। আর গ্রাহকদের প্রয়োজনকে গুরুত্ব দিয়ে এখন এই পিকআপ পাওয়া যাচ্ছে ৭ ধরনের বডিসহ – সেমি হাইডেক, হাইডেক, কাভার্ড ভ্যান (প্লেইন বডি ও করোগেটেড বডি), রেফ্রিজারেটর ভ্যান, এয়ার কন্ডিশনার ভ্যান, চিকেন ক্যারিয়ার বডি, পুলিশ ভ্যান । টাটা মটরসের “প্রিমিয়াম টাফ” ডিজাইন ফিলোসোফির উপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স। এতে রয়েছে স্টেট অফ দ্যা আর্ট পাওয়ার ট্রেইন প্রযুক্তি, যার সাথে রয়েছে গিয়ার শিফট অ্যাডভাইজর এবং সবচেয়ে বেশি ৪৫% গ্রেডিবিলিটি। আর এখন TATA INTRA আপনি বডিসহ ডেলিভারি নিতে পারবেন বুকিং দেওয়ার ৪৮ ঘন্টার মধ্যে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে টাটা মটরসের কান্ট্রি ম্যানেজার অভিজিৎ দাস শর্মা। এছাড়াও উপস্থিত ছিলেন এস এ এইচ ইসমাইল (এক্সিকিউটিভ ডিরেক্টর, নিটল মটরস লিমিটেড), রাহুল কম্বোজ (ডেপুটি জেনারেল ম্যানেজার, এসসিভি এন্ড পিকআপ সেগমেন্ট, ইন্টারন্যাশনাল বিজনেস, টাটা মটরস), আনোয়ার হোসেন রানা (প্রোডাক্ট হেড, নিটল মটরস লিমিটেড)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪