1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

আজ সাংবাদিক আনোয়ার হোসেনের শুভ জন্মদিনআজ সাংবাদিক আনোয়ার হোসেনের শুভ জন্মদিন

  • সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৫৬৫

আজ সাংবাদিক ও মানবাধিকারকর্মী আনোয়ার হোসেনের শুভ জন্মদিন।১৯৭৪ সালের৩০শে জুন পিরোজপুর জেলার গলাচিপা থানায় জন্মগ্রহণ করেন তিনি।

স্ত্রীওছেলে মেয়ে নিয়েতার পরিবারের সদস্য সংখ্যা চারজন।তার বড় ছেলে এসএসসি পরীক্ষা উত্তীর্ণ হয়েছে এবং ছোট মেয়ে পঞ্চম শ্রেণীতে পড়ালেখা করতেছে।আনোয়ার হোসেন বর্তমানে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের একজন কেন্দ্রীয় সদস্য ও মানুষের কল্যাণে প্রতিদিন এর কামরাঙ্গীরচর থানার একজন প্রতিনিধি হিসেবে দায়িত্বরত আছেন।

আনোয়ার হোসেন সাংবাদিকতার পাশাপাশি একজন পল্লী চিকিৎসক ও মানবাধিকার কর্মী হিসেবে নিজ দায়িত্ব পালন করে যাচ্ছেন।

দিনের পর দিন নিজে না খেয়ে অন্যকে খাওয়ানোর ভালোবাসা আমরা তার মাঝে আজও দেখতে পাই। সাদা মনের মানুষ আনোয়ার হোসেন রাস্তাঘাটে পড়ে থাকা অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যেতে চান।সাংবাদিক আনোয়ার হোসেন আজ তার শুভ জন্মদিনে বাংলাদেশ বুলেটিন২৪কে মুঠোফোনে জানান-আমি জানিনা কতদিন বাঁচবো তবে যতদিন বেঁচে থাকব দেশ ও মানুষের কল্যাণে কাজ কর যাব ইনশাল্লাহ।

আর যারা যারা আজ আমার শুভ জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাদের সকলকে জানাই আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা।অবশেষে সকল বন্ধুবান্ধব ও সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধাও ভালোবাসা জানিয়ে শুভ কামনা করছি সব সময়ের জন্য ।ভালো থাকবেন সবাই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪