1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

খিলগাঁওয়ে এক গৃহবধূর মরদেহ উদ্ধার

  • সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮

স্টাফ রিপোর্টার-

রাজধানীর খিলগাঁও সিপাহীবাগ এলাকার একটি বাসায় মিম আক্তার (১৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে স্থানীয় সূত্রে জানা গেছে দাম্পত্য কলহের জের ধরে ওই নারী আত্মহত্যা করেছে ।

শুক্রবার(২২ ডিসেম্বর) রাতের দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে তিনটার দিকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) সোনিয়া পারভিন জানান, আমরা খবর পেয়ে খিলগাঁও সিপাহীবাগ এলাকার একটি বাসার ষষ্ঠ তলায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় এক নারীকে উদ্ধার করি। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান,আমরা তার আত্মীয় কাছে জানতে পেরেছি স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জেরে স্বামীর উপর অভিমান করে গলায় ফাঁস দিয়া আত্মহত্যা করেছে। তবুও ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতে স্বামী শামীম শিকদার জানান,আমার স্ত্রী অতিরিক্ত রাগীও জেদী ছিল পারিবারিক বিষয় নিয়ে আমাদের মধ্যে ঝগড়া হয় এই বিষয় নিয়ে অভিমান করে সে গলায় ফাঁস দেয়।

তিনি আরো জানান, আমার স্ত্রী  উত্তর বাড্ডা এলাকার মো. শামীম শিকদারের মেয়ে, বর্তমানে সিপাহী বাগের টেম্পূ স্ট্যান্ড এলাকার ২২৩/১ নম্বর বাসার ষষ্ঠ তলায় আমার সাথেই থাকতেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪