1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

ব্রাহ্মণবাড়িয়ায় মালবাহী ট্রেনের চার বগি লাইনচ্যুত

  • সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৮২
ব্রাহ্মণবাড়িয়ায় মালবাহী ট্রেনের চার বগি লাইনচ্যুত
ব্রাহ্মণবাড়িয়ায় মালবাহী ট্রেনের চার বগি লাইনচ্যুত

স্টাফ রিপোর্টার-

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকাগামী একটি মালবাহী ট্রেনের ৪টি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সঙ্গে চট্রগ্রাম ও সিলেটের আপ-লাইনে ট্রেন চলাচল আপাতত বন্ধ।

রোববার সকাল এ ঘটনাটি ঘটে। ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রাম থেকে একটি মালবাহী ট্রেন ঢাকার দিকে যাচ্ছিল। ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশন এলাকায় ওই ট্রেনের চারটি চাকা লাইনচ্যুত হয়। এতে চট্টগ্রাম ও সিলেটের আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। তবে খুব দ্রুত সময়ের মধ্যে রেল চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪