1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

মালয়েশিয়ায় পাসপোর্ট বিষয়ে প্রবাসীদের সতর্ক করলো হাইকমিশন

  • সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১০২
মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের পাসপোর্ট সেবা সংক্রান্ত বিষয়ে হাইকমিশন একটি জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের পাসপোর্ট সেবা সংক্রান্ত বিষয়ে হাইকমিশন একটি জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

নিজস্ব প্রতিবেদক-

মালয়েশিয়ায় অসাধু চক্রের বিরুদ্ধে পাসপোর্ট বিষয়ে প্রবাসীদের সতর্ক করেছে হাইকমিশন। মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের পাসপোর্ট সেবা সংক্রান্ত বিষয়ে হাইকমিশন একটি জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) হাইকমিশনের অফিসিয়াল ফেসবুক পেজে এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, একটি অসাধু চক্র জালিয়াতির আশ্রয় নিয়ে হাইকমিশনের নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজ এবং ফেসবুক গ্রুপ খুলে প্রবাসীদের মাঝে দ্রুততম পাসপোর্ট সেবা দেওয়ার নামে সাধারণ প্রবাসী বাংলাদেশিদের নানাভাবে প্রতারিত করে অর্থ হাতিয়ে নিচ্ছে বলে হাইকমিশন অবগত হয়েছে।

মিশনের পক্ষ থেকে স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থার সহায়তায় এই প্রতারক চক্রদের আইনের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে। এক্ষেত্রে প্রবাসীদের প্রদত্ত তথ্যও সাদরে গৃহীত হবে এবং এ সংক্রান্ত যে কোনো তথ্য মিশনের ই-মেইলে পাঠানোর জন্য অনুরোধ করা হয়।

এছাড়া বিজ্ঞপ্তিতে প্রতারকদের বিষয়ে তথ্য পাঠাতে (mission.kualalumpur@mofa.gov.bd) মেইলে যোগাযোগ করতে বলা হয়েছে। দালাল ও প্রতারক চক্র হতে মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশীদের সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়েছে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪