1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

“পুর্তগাল আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত”

  • সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
  • ৪২

আবু সুফিয়ান পাটোয়ারী (গালিব)
পুর্তগাল :

বাংলাদেশের অন্যতম প্রাচীন সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের পুর্তগাল শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ১০ জুলাই ২০২৪ বুধবার পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশি মালিকানাধীন একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
আনুমানিক দীর্ঘ ১০ বছর পর এই সম্মেলন টি অনুষ্ঠিত হয়।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব এম নজরুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে সাধারণ-সম্পাদক জনাব মজিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি জনাব রাফিক উল্লাহ মুন্সি ও ইউরোপের বিভিন্ন দেশের সভাপতি ও সাধারণ-সম্পাদকগণ

এছাড়াও উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীগন, কমিউনিটি ব্যক্তিত্ব ও গণমাধ্যম কর্মীগন।

সদ্য সাবেক কমিটির সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পর্তুগাল আওয়ামী লীগের সাবেক সাধারণ-সম্পাদক জনাব শওকত ওসমান।

সম্মেলনে প্রধান অতিথি , প্রধান বক্তা ও অন্যান্য বক্তাগন বক্তৃতা প্রদান করেন। বক্তা গনের বক্তৃতা শেষে প্রধান নির্বাচন কমিশনার সকলের সদস্যদের সম্মতিক্রমে একই পদের জন্য দ্বিতীয় কোন নামের প্রস্তাব না পাওয়ায় সদ্য সাবেক সভাপতি জনাব জহিরুল আলম জসিম কে আগামী তিন বছরের জন্য পর্তুগাল আওয়ামী লীগের পুনরায় সভাপতি ও সাবেক কমিটির ভারপ্রাপ্ত সাধারণ-সম্পাদক জনাব দেলোয়ার হোসাইন কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেন এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও প্রবাসে আওয়ামী লীগের শক্ত ভিত তৈরি করতে কাজ করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪