1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

দৈনিক পাবনার চেতনা’র সম্পাদকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন

  • সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৭৬

পাবনার বেসরকারি উন্নয়ন সংস্থা অনন্য সমাজ কল্যাণ সংস্থার সাবেক সহকারী পরিচালক ও দৈনিক পাবনার চেতনার প্রতিষ্ঠাতা সম্পাদক মরহুম রোটা. আজিম উদ্দিন এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী গ্রহণ করা হয়।

রবিবার বেলা ৪টায় পাবনা জিলা স্কুলে এ বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।এসময় বিশেষ অতিথি ছিলেন পাবনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ। স্কুল মাঠে দুইটি বৃক্ষ রোপণ করা হয়৷ এই বৃক্ষরোপণ কর্মসূচি অব্যহত থাকবে। এসময় আরো উপস্থিত ছিলেন।

হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, ইয়াং জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক দৈনিক ভোরের দর্পণ জেলা প্রতিনিধি রনি ইমরান,প্রচার সম্পাদক রবিউল ইসলাম রনি। পাবনার চেতনার প্রতিবেদক আদনান হোসেন, পাবনা জেলা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাহাত হোসেন পল্লব, প্রদীপ ফাউন্ডেশনের সভাপতি মুশফিক পারভেজসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য দৈনিক পাবনার চেতনার প্রতিষ্ঠাতা সম্পাদক মরহুম রোটা. আজিম উদ্দিন ২০১৪ সালের ২৮ জুন অনন্য গ্রুপের অফিসিয়াল কাজে ঢাকা যাবার পথে টাঙ্গাইল’র কালিহাতিতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তার ৬ষ্ঠ তম মৃত্যুবার্ষীকিতে দোয়া মাহফিল ও সৃতিচারণ করে পরিবেশের ভারসাম্য রক্ষায় পাবনার বিভিন্ন স্কুলে বৃক্ষ রোপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪