1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

পুলিশের সার্জেন্টের স্ত্রীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা

  • সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১০১
পুলিশের সার্জেন্টের স্ত্রীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা
পুলিশের সার্জেন্টের স্ত্রীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা

ডেস্ক রিপোর্ট-

বরিশাল নগরে মেট্রোপলিটন পুলিশের এক সার্জেন্টের স্ত্রীর ওপর কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১৬ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে বঙ্গবন্ধু উদ্যানের হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার সার্জেন্ট টুটুলের স্ত্রী সিফাত জাহান মীম বাদী হয়ে ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীনের ছেলেসহ ২৫ জনকে আসামি করে মামলা করেছেন।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন।

তিনি বলেন, হামলায় ঘটনায় টুটুলের স্ত্রী বাদী হয়ে নারী নির্যাতনসহ বিভিন্ন ধারায় একটি মামলা করেছেন। হামালায় ঘটনায় যুক্তদের মধ্যে একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

হামলার শিকার সিফাত জাহান মীম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বড় বোন, তাদের ছেলে মেয়ে এবং কয়েকজন বান্ধবী মিলে বঙ্গবন্ধু উদ্যানের হেলিপ্যাডে অবস্থান করছিলেন। কিছু সময় পর ২০-২৫ কিশোর হেলিপ্যাডে এসে অবস্থান নিয়ে একটি কেক কাটে। কেক কাটা শেষে তারা মাদক সেবন করছিল। কিছু সময় পর এক কিশোর মীমের সঙ্গে থাকা পোষা বিড়ালকে উত্ত্যক্ত করে। তারা সেখান থেকে চলে যেতে চাইলে কিশোররা অশ্লীল অঙ্গভঙ্গি দেখায়। পাশাপাশি গালাগালিও করতে থাকে। এর প্রতিবাদ করায় এক কিশোর মীমকে লাথি ও কিলঘুসি মেরে রাস্তার ওপর ফেলে দেয়। দর্শনার্থীরা মীমকে উদ্ধার করেন।

মীম আরও জানান, কিছু সময় পর ১০ নম্বর কাউন্সিলর জায়নাল আবেদীনের ছেলে আশরাফুল দলবল নিয়ে দ্বিতীয়বার হামলার চেষ্টা করে। পুলিশ এলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজুলল করীম জাগো নিউজকে বলেন, ওই ঘটনায় সার্জেন্টের স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এতে কিশোর গাংয়ের ৫ জনের নামে ও অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪