1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনার বিষয়ে আলোচনা হয়েছে-শেখ হাসিনা ইতিহাস গড়ে সেমিতে আফগানিস্তান প্রথমবারের মতো ঢাকা রেঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত ঢালাওভাবে পুলিশকে নিয়ে সমালোচনা করা উচিত না- সালমান এফ রহমান উচ্চশিক্ষায় বিদেশগামী শিক্ষার্থীদের মূ্ল্যবোধে স্থির থাকার পরামর্শ ‘জল্লাদ’ শাহজাহান আর নেই দুর্নীতিগ্রস্ত ব্যক্তিদের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞার নির্দেশ পেলে ব্যবস্থা-আইজিপি মেধাবী শিক্ষার্থীদের নিকট উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চালু হচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন সার্ভিস আওয়ামী লীগের ইতিহাস সংগ্রামের ইতিহাস

ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ২

  • সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৭২

সাকিব আসলাম

সাভারের আশুলিয়ায় কথা কাটাকাটির জেরে জাকির হোসেন নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোমবার (২৮ আগস্ট) দুপুর ১২টার দিকে আশুলিয়ার জামগড়া মোল্লাবাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- আশুলিয়ার জামগড়া এলাকার মকছেদ ভুঁইয়ার ছেলে মারুফ ভুঁইয়া ও একই এলাকার ফেজলুর হক মোল্লার ছেলে পারভেজ (২৮)।

বাকি অভিযুক্তরা হলো- আশুলিয়ার জামগড়া এলাকার রাজ কুমার রাজু (২৭), ইয়ারপুর ইউনিয়ন পরিষদ এলাকার গিয়াস উদ্দীনের ছেলে শেখ শাহজালাল শাওন (২৮) এবং ভাদাইল তিন বন্ধুর রোড এলাকার মোঃ রাহুল (২২), এনামুল হোসেন (৩০), ডায়মন্ড (২২) ও পলাশ (৩০)।

ভুক্তভোগী জাকির হোসেন আশুলিয়ার ভাদাইল শাহজাহান মার্কেট এলাকার একজন ডিস ব্যবসায়ী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে ভুক্তভোগী ওই ব্যবসায়ী ভাদাইল শাহজাহান মার্কেট এলাকা থেকে বাসায় আসার সময় বাসার গেটের সামনে রাস্তায় আসলে অভিযুক্তরা তার গতিরোধ করে দাড়ায়। পরে ময়লা ফেলা ও মোবাইল সম্পর্কে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে ওই ব্যবসায়ীর সাথে অভিযুক্তদের বাগবিতণ্ডার সৃষ্টি হয়। বাগবিতণ্ডার এক পর্যায়ের রাজ কুমার রাজু তার হাতে থাকা রামদা দিয়ে ভুক্তভোগীর মাথায় কোপ মারে। এতে ভুক্তভোগী ওই ব্যবসায়ী গুরুত্বর জখম হয় এবং প্রচুর রক্ত ক্ষরণ হতে থাকে। এ অবস্থায় মারুফ ভুঁইয়া ও এনামুল হোসেন তাদের হাতে থাকা ডেগার ও ছুরি দিয়ে ভুক্তভোগীর শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে ভুক্তভোগী মাটিতে পরে গেলে শাহজালাল শাওন, রাহুল, পারভেজ ও ডায়মন্ড তাদের হাতের লাঠি দিয়ে পিটিয়ে মাটিতে শুয়াইয়া ফেলে।

এ সময় ভুক্তভোগীর ডাকচিৎকারে তার বন্ধু মিজানুর রহমান এগিয়ে আসলে রাজ কুমার রাজু তার হাতে থাকা রামদা দিয়ে তাকেও কোপ মারলে সে বাম হাত দিয়ের ফিরিয়ে দেয়। এতে তার বাম হাত কেটে যায়। পরে ভুক্তভোগীদের ডাকচিৎকারে তাদের পরিবারের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তায় ফেরানোর চেষ্টা করলে অভিযুক্তরা ভুক্তভোগীর ঘরে প্রবেশ করে তাদের মালামাল ভাংচুর করে। ভুক্তভোগী ব্যবসায়ী ও তার স্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী জুলেখা খাতুন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়ার উপ-পরিদর্শক (এসআই) নোমান ছিদ্দিক বলেন, আশুলিয়ার ভাদাইল শাহজাহান মার্কেট এলাকার এক ব্যবসায়ীকে মারধরের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় মারুফ ভুইয়া ও পারভেজ নামের দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যহত রয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামীকে আগামীকাল আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বা বু ম/ এস আর

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪