1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
ডিএমপি পরিবারের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা আমাকে যুক্তরাষ্ট্রের দেয়া  নিষেধাজ্ঞার কোন ভিত্তি নেই- জেনারেল (অব.) আজিজ আহমেদ ২য় ধাপের উপজেলা  পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ২৯ মে ১১১ টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা আরোপ জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে

যুগান্তরের সাংবাদিক হাবিবুরের হার্ট অ্যাটাকে মৃত্যু

  • সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৫৪

নিজস্ব প্রতিবেদক

হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার ও বিশিষ্ট সাংবাদিক হাবিবুর রহমান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে হার্ট অ্যাটাক হওয়ার পর তাকে মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন । মৃত্যুকালে হাবিবুর রহমান স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।  

এ বিষয়ে হাবিবের স্ত্রী জানান, আজ বিকেল ৪টার দিকে মীরপুরের বাসায় হার্ট অ্যাটাক হয় তার । সঙ্গে সঙ্গে মিরপুর হার্ট ফাউন্ডেশনে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাবিবুর রহমান দৈনিক যুগান্তর পত্রিকায় বিএনপি বিটের সংবাদ সংগ্রহ করতেন । যুগান্তরের সঙ্গে তার পথচলা দীর্ঘদিনের । মৃত্যুর দিনেও যুগান্তরের শেষ পাতায় তার নামে লিড স্টোরি ছাপা হয়েছে । ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে পড়ালেখা শেষ করে তিনি পুরোদমে সাংবাদিকতায় মনোনিবেশ করেন ।

বর্তমানে হাবিবুর রহমান খান জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও রিপোর্টার্স ইউনিটির সদস্য ।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪