1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

  • সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৬৩

বাকৃবি সংবাদদাতা

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ট্রেনে কাটা পড়ে মো. সোহেল (৩০) নামে বহিরাগত এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে ময়মনসিংহ রেলওয়ে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে থানার উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম।

তিনি বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ময়মনসিংহগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সোহেল নামে ওই যুবক মারা যান। পরে সন্ধ্যার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। তার কাছে থাকা মুঠোফোন ব্যবহার করে তার পরিবারকে বিষয়টি জানানো হয়। প্রাথমিকভাবে মরদেহ রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ট্রেন আসার প্রায় এক ঘণ্টা আগে ওই যুবককে রেললাইনে বসে থাকতে দেখা যায়। যখন ট্রেন আসে তখন তিনি রেললাইন থেকে উঠে হাঁটতে থাকেন। ট্রেন চলে যাওয়ার পর যুবককে না দেখতে পেয়ে উপস্থিত ব্যক্তিরা রেললাইনের পাশে গেলে যুবককে পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান। 

নিহতের বাবা সুবত জানান, সোহেল সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়। বেশ কিছু দিন ধরেই তার মানসিক সমস্যা ছিল। সচারচার সে মুক্তাগাছার বাইরে যায় না। তবে এদিকে আসবে তা কল্পনা করতে পারিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ে প্রক্টর অধ্যাপক ড. আজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়। রেলওয়ে থানা পুলিশ আসার আগ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত ছিল।

বা ‍বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪