1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

বরিশাল লঞ্চ টার্মিনাল থেকে গাঁজাসহ এক যুবক আটক

  • সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ২৪১

বরিশাল নৌবন্দরে থেকে গাঁজা সমেত রিফাত সৈয়াল (২৫) নামের এক যুবককে আটক করেছে নৌপুলিশ। শনিবার বিকেলে ওই যুবককে এএসআই আফজাল হোসেন ফাহাদ লঞ্চ টার্মিনাল থেকে আটক করেন।

এসময় তার কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করেন পুলিশ কর্মকর্তা।নৌ পুলিশ জানায়- যুবক রিফাত গাঁজা বিক্রির উদ্দেশে টার্মিনালে ঘোরাঘুরি করছিল। তার আচরণে সন্দেহ হলে টার্মিনালে ডিউটিরত পুলিশ কর্মকর্তা ফাহাদ তাকের আটক করে শরীরে তল্লাশি করেন। এসময় তার কাছে ২৫ গ্রাম গাঁজা পাওয়া যায়।

এ, এস, আই ফাহাদ জানান, শরীয়তপুরের নড়িয়া উপজেলার চন্ডিপুর পুরান বাজারের বাসিনদা হাজী শামসুদ্দিন সৈয়ালের ছেলে রিফাত। এই ঘটনায় তার বিরুদ্ধে বরিশাল কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪