1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরামের কার্যকরি পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে

  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ২৬৫

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম’ নামে নতুন একটি সংগঠন গত ২২ জুন সোমবার আত্মপ্রকাশ হয়। নতুন আত্মপ্রকাশ করা এ সংগঠনটির প্রথম কার্যকরি পরিষদের সভা আজ ২৬ জুন সকালে পৌর এলাকার মৌচাক মার্কেটে অনুষ্ঠিত হয়েছে।সভায় সভাপতিত্ব করেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও আলোচিত অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরামের সভাপতি শফিকুল ইসলাম সফিক।

উক্ত সংগঠনের সাধারন সম্পাদক সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, উক্ত সংগঠনের সিনিয়র সহ সভাপতি – দার্শনিক মোজাম্মেল হক, সহ সভাপতি- রতন চন্দ্র, সহ সভাপতি মো. মনির হোসেন, সহ-সাধারণ সম্পাদক-আমজাদ হোসেন,সহ সাধারণ সম্পাদক সাংবাদিক বর্ষণ ফারহান বাবুল, সাংগঠনিক সম্পাদক- এমএসকে মাহাবুব, সহ সাংগঠনিক সম্পাদক- মাহাবুব মোর্শেদ, অর্থ সম্পাদক- টিটন চন্দ্র পাল, সহ অর্থ সম্পাদক – আবদুল্লাহ আল তুষার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- প্রদীপ আচার্য, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- উৎপল গুহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মিঠু সূত্রধর পলাশ,শিক্ষা বিষয়ক সম্পাদক- সোহানূর রহমান,সহ শিক্ষা বিষয়ক সম্পাদক পাবেল মাহমুদ, সহ মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, সমাজ কল্যাণ ও আপ্যায়ণ সম্পাদক- মো. নাছির চৌধুরী,সাংবাদিক মাইদুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও নবগঠিত এই কমিটিতে দেশ ও বিদেশে থাকা নবীনগরে জন্মগ্রহণকারী ৭৫ জন অনলাইন এ্যাক্টিভিস্টকে ‘সদস্য’ হিসেবে অন্তর্ভূক্ত করে ১০১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি সহ ১১ সদস্য বিশিষ্ট্য উপদেষ্টা কমিটিও সভায় ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪