1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

নবীনগরে এক যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার

  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ১৯০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রমজান মুন্সী (৩৫) নামে এক যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। হামলার শিকার ওই নেতা বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন। তবে হামলার পরও হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন যুবলীগের ৩ নং ওয়াডের সভাপতি ও স্থানীয় শাহবাজপুর গ্রামের বাসিন্দা রমজান মুন্সী (৩৫) গত সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। ওই সময় শাহবাজপুর গ্রামে হিন্দু পাড়ার কাছে এসে তিনি পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল লাঠিশোঠা নিয়ে তার ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা যুবলীগের ওই নেতাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে অজ্ঞান অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।


হাসপাতালে ভর্তি থাকা আহত রমজান মুন্সি এ বিষয়ে আজই মামলা করা হবে জানিয়ে বলেন, অসংখ্য মামলার আসামি, গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ইসমাঈলের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার ওপর ওইদিন সন্ধ্যায় অতর্কিত হামলা চালায়। মূলত ওরা আমাকে হত্যা করার উদ্দেশ্যেই এ হামলা চালায়। কেন এই হামলা? এমন প্রশ্নের জবাবে যুবলীগ নেতা রমজান বলেন, আসন্ন ইউপি নির্বাচনে যেন আমি যেন প্রার্থী না হই, সেজন্যই আমাকে হত্যা করার উদ্দ্যেশ্যে এ হামলা চালানো হয়। কারণ গতবার আমি সামান্য ভোটে এই ওয়ার্ডের মেম্বার পদে পরাজিত হওয়ার পর থেকেই একটি চক্র আমার পিছু লাগে।এ বিষয়ে অভিযুক্ত ইসমাঈল মিয়ার সঙ্গে বারবার যোগাযোগ করেও তার সঙ্গে কথা বলা যায়নি।


তবে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় বলেন, এখনও কেউ এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
নবীনগরে সন্ত্রাসী হামলার শিকার জয়নাল মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে
মিঠু সূত্রধর পলাশ,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের লাউর ফতেহপুর গ্রামে সন্ত্রাসীরা ঘর থেকে ডেকে নিয়ে জয়নাল মিয়া (৩৫) নামে একজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে। বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছে। এই সন্ত্রাসী হামলার সময় এক নারীসহ আরো দুই জন আহত হয়। এ ঘটনায় আহত জয়নালের স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে আকবর মিয়াকে প্রধান আসামি করে ১০ জনের নামে বুধবার (২৪/০৬) সকালে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।


স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে লাউরফতেহপুর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে জয়নাল মিয়া বাড়িতে কাজ করছিলেন। এ সময় একই গ্রামের মৃত নাবালক ফকিরের ছেলে আলি আকবর, জয়নালকে বাড়ি থেকে ডেকে পাশের একটি বাড়িতে নিয়ে যায়, সেখানে পূর্ব থেকে ওঁত পেতে থাকা ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে জয়নাল এর উপর। এ সময় সন্ত্রাসীরা জয়নালকে এলোপাতারি কুপিয়ে মারাত্মক জখম করে। তাকে বাঁচাতে এসে জয়নালের মা ও তার চাচাতো ভাই আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় জয়নালকে উদ্ধার করে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করে।


নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আহতের স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে ১০ জনের নামে একটি মামলা করেছেন। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪