1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জের মানবতার ফেরিওয়ালা ওসি কামরুল ফারুক

  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ২৮৯

বিশ্বব্যাপী করোনা ভাইরাসএর মহামারী ছোবল থেকে বাদ যায়নি বাংলাদেশ।পরিস্থিতি সামাল দিতে সরকার ২৬ শে মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণা করেন এতে কর্মহীন হয়ে পড়ে দিন আনে দিনখায় এমন মানুষ।খাবার সংকট দেখা এই সকল অসহায় মানুষের ঘরেমৃত্যু ভয় দায়িত্বশীল অনেকেই হাত-পা গুটিয়ে নিরাপদ স্থানে চলে যান।


তবে করোনার এমন ভয়াবহ পরিস্থিতিতে জীবন বাজি রেখে অনেকেই আবার মাঠে থেকে করণা যোদ্ধা খেতাব পেয়েছেন।ভুলে গেছেন নিজের পরিবারের কথা।সার্বক্ষনিক অসহায় দুস্থ মানুষের পাশে থাকার প্রাণপণ চেষ্টা ছিল তাদের।এমনই একজন পুলিশ কর্মকর্তা হলেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি কামরুল ফারুক। করোনার প্রার্দুভাব এর শুরু থেকে তার কার্যক্রম প্রশংসিত হয়েছে সর্বত্র। এতে করে প্রশাসনিক দায়িত্বের বাইরে গিয়ে একজন মানবিক পুলিশ কর্মকর্তার ভূমিকায় অবতীর্ণ হন তিনি।

অসহায় মানুষকে কখনো ডেকে এনে আবার কখনো রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে নিজের উদ্যোগে উপহার সামগ্রীও খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছেন তিনি।বাদ যায়নি এতিম, প্রতিবন্ধী,হিজড়া, মসজিদের ইমাম, মোয়াজ্জেম ওশিক্ষকরা। এছাড়া মেসেজ ও ফোনের মাধ্যমে খবর পেয়ে বিভিন্ন শ্রেণি পেশার অনেকের কাছেই উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।অবশেষে এই মানবতার ফেরিওয়ালার জয়ও সুসাস্থ্য কামনা সিদ্দিরগঞ্জ বাসীর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪