1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম ছয় দিনের রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রীর থাইল্যান্ড গমন “নব যৌবন এবং আমাদের সংস্কৃতি “ ন্যক্কারজনক  ঘটনার মধ্য দিয়ে যাত্রা শুরু হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির কাতারের সঙ্গে বাংলাদেশের ৫টি চুক্তি ও সমঝোতা স্মারক সাক্ষরিত

বাসস’র দুই কর্মচারির মৃত্যুতে এমপ্লয়ীজ ইউনিয়নের শোক

  • সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৪

নিউজ ডেস্ক:

বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এমপ্লয়ীজ ইউনিয়নের সাবেক সদস্য ও অবসরপ্রাপ্ত সিনিয়র ইলেক্ট্রিশিয়ান মো. আফজাল শুক্রবার রাত ১২টা ১৫ মিনিটে হাসপাতালে নেয়ার পথে শ্বাসক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি  … রাজিউন)। 
তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে যান।


এদিকে প্রতিষ্ঠানের আরেক সাবেক সদস্য ও অবসরপ্রাপ্ত ড্রাইভার মো.ওয়াজিউল্ল্যাহ ৪ জানুয়ারি রাত ৯টা ৫ মিনিটে নিজ বাসভবনে অসুস্থাজনিত কারণে ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিল ৭২ বছর।

 
তিনি এক মেয়ে ও দুই ছেলে রেখে যান। 
তাদের মৃত্যুতে এমপ্লয়ীজ ইউনিয়নের পক্ষ থেকে মরহুমদের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান হয়। 

বা.বু.ম/ তাপস রায়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪