1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী

ওভারলোড বালু পরিবহনের দায়ে জরিমানা

  • সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৫৬


দুর্গাপুর
প্রতিনিধি


নেত্রকোণার দুর্গাপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ভেজা ও ওভারলোড বালু পরিবহনের অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২নং বালু ঘাটের বিডার মো. ফারুক আহমেদ নামের এক ব্যক্তিকে ১লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম।

এসময় ওভারলোড বালু ট্রাকগুলো থেকে অতিরিক্ত বালু আনলোড করার নির্দেশ দেয়া হয়।


জানা যায়, দুর্গাপুরের সোমেশ্বরী নদী থেকে ভেজা বালু পরিবহনের কারনে রাস্তা কাদা হয়ে যায়। যা চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়ে। এছাড়াও বালু ওভারলোড পরিবহনের কারনে রাস্তাঘাটের ব্যাপক ক্ষতি হচ্ছে।


সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম জানান, ভেজা বালু পরিবহনকারী ট্রাক, লড়ি ও মিনিট্রাক চালকদের সতর্ক করে দেয়া হয় এবং বালু মহালের কোন ঘাট থেকেই ভিজা বালু পরিবহন করা যাবে না। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪