1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

যে সব চ্যানেলে দেখা যাবে ফুটবল বিশ্বকাপের খেলা

  • সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৯৫

স্পোর্টস ডেস্ক :

দীর্ঘ প্রতিক্ষা এবং নানা বিতর্কের পর আজ পর্দা উঠছে ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের। দোহার আল বায়াত স্টেডিয়ামে স্বাগতিক কাতারের বিপক্ষে ইকুয়েডরের ম্যাচ দিয়ে এবারের আসরের যাত্রা শুরু হবে।

আজ রোববার বাংলাদেশ সময় রাত ১০ টায় বেদুইনদের তাবুর আদলে নির্মিত আল বায়াত স্টেডিয়ামে এশিয়া ও ল্যাটিন আমেরিকার এই দুই দল পরস্পরের মুখোমুখি হবে।

আর বাংলাদেশের ফুটবল প্রেমীরা ম্যাচটি ঘরে বসেই উপভোগ করতে পারবেন। দেশের দুইটি চ্যানের দেখা যাবে এবারের বিশ্বকাপের ম্যাচগুলো। দেশের খেলাধুলা নির্ভর একমাত্র টেলিভিশন টি স্পোর্টস ও গাজি টিভিতে ফুটবল বিশ্বকাপের ম্যাচ দেখা যাবে। এছাড়া অনলাইন ট্রফি অ্যাপেও রয়েছে খেলা দেখার সুযোগ।

বি. বুলেটিন / সানোয়ার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪