1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ

লিভারপুলকে হারালো ম্যানচেস্টার ইউনাইটেড

  • সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১১৮

ক্রীড়া ডেস্ক:

ইংলিশ  প্রিমিয়ার লিগে চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলকে হারিয়ে মৌসুমের প্রথম জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ওল্ড ট্রাফোর্ডে সোমবার (২২শে আগস্ট) রাতে জ্যাডেন সাঞ্চো ও মার্কাস রাশফোর্ডের গোলে ২-১ ব্যবধানে জয় পায় ম্যানইউ।

মৌসুমের শুরুটা একদমই ভালো যাচ্ছিল না ম্যানইউ এবং লিভারপুলের। বর্তমান রানারআপ লিভারপুল দুই ম্যাচে ড্র করলেও ম্যানইউ পায়নি কোনো পয়েন্ট। তাই গতকালের ম্যাচটি ‘হাইভোল্টেজ’ হয়ে উঠে। 

এমন ম্যাচে শুরুতেই ঝলসে উঠে ম্যানইউ। প্রথম ১০ মিনিটে তিনটি গোলের সুযোগ সৃষ্টি করা রেড ডেভিলরা গোলের দেখা পায় ১৬তম মিনিটে। গোছালো আক্রমণে বাঁ থেকে এলাঙ্গার পাস ডি-বক্সে ঠাণ্ডা মাথায় নিয়ন্ত্রণে নেন সাঞ্চো। এরপর প্লেসিং শটে করেন লক্ষ্যভেদ।

গোল হজম করেই যেন জেগে উঠে অলরেডরা। একের পর এক আক্রমণে ব্যস্ত রাখে ম্যানইউ ডিফেন্ডারদের। ৪১তম মিনিটে গোল প্রায় পেয়েই যাচ্ছিল। তবে গোললাইনে দাঁড়ানো আর্জেন্টাইন ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেসের গায়ে লেগে প্রতিহত হয় বল।

দ্বিতীয়ার্ধের ৫৩তম মিনিটে প্রতি-আক্রমণে লক্ষ্যভেদ করেন ইংলিশ ফরোয়াড রাশফোর্ড। এর মিনিট দুয়েক পর তার কোনাকুনি শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান আলিসন। 

দুই গোলে পিছিয়ে পড়ে আক্রমণের ধার আরো বাড়ায় লিভারপুল। তবে ফিনিশিংয়ে দুর্বলতা বারবার ভুগিয়েছে তাদের। এরপর ম্যাচের ৮১তম মিনিটে কাঙ্খিত গোলের দেখা পায় লিভারপুল। সালাহর গোলে ব্যবধান কমায় নতুন নাটকীয়তার আভাস মিললেও কার্যত আর হয়নি তেমন কিছু। বাকি সময়ে কোনো গোলের দেখা না মেলায় ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

এই ৩ পয়েন্টের সুবাদে পয়েন্ট টেবিলের ১৯ থেকে ১৪ নম্বরে উঠেছে ইউনাইটেড। লিভারপুল ২ পয়েন্ট নিয়ে নেমে গেছে ১৬ নম্বরে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪