1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন

ইপিএল : রাতে লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড লড়াই

  • সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১২৬

ক্রীড়া ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ রাতে মুখোমুখি হবে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। দুই দলের কাছেই ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ।

নতুন মৌসুমে এখনও জয়ের দেখা পায়নি বর্তমান রানার্সআপ দল লিভারপুল। দুই ম্যাচে ড্র করে পয়েন্ট তালিকার নিচের দিকে অবস্থান করছে দলটি। নিজেদের তৃতীয় ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জয় পেতে মরিয়া ক্লোপের শিষ্যরা। 

এদিকে, নতুন মৌসুমে একবারেই ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রথম দুই খেলায় হেরে পয়েন্ট তালিকার নীচে অবস্থান করছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দলটি। লিভারপুলের বিপক্ষে জয় দিয়ে চলতি আসরে ঘুরে দাঁড়াতে চায় রেড ডেভিল্সরা।

ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে খেলাটি।  

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪