1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

সাভার মডেল থানার মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫

  • সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ১৩৮

সোহেল রানা , ঢাকা :

ঢাকার সাভারে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় তিন লাখ টাকার বিভিন্ন মাদক উদ্ধার করা হয়েছে।

বুধবার (১ জুন) আটকদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে, সেই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে অন্যান্য আসামিদের সাথে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- সাভারের ভাকুর্তা ইউনিয়নের মৃত সিরাজুল ইসলামের ছেলে আক্তার হোসেন (৩০), তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৫ হাজার টাকা। ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর থানার কালু মিয়ার ছেলে আলমগীর (৩৬) ও তার সহযোগী জামালপুর জেলার ইসলামপুর থানার বাচ্চু মিয়ার ছেলে কালাম (৩৭)। তাদের কাছ থেকে মোট ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা। এছাড়া মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাবুল শেখের ছেলে সোহেল রানা (২৭) ও তার সহযোগী কক্সবাজার জেলার চকরিয়া থানার মকবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)। তাদের কাছ থেকে ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৫৫ হাজার টাকা। এছাড়া সাভারের নিকরাইল গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে সোহেল (৩৩) পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ১১ লিটার চোলাই মদ ফেলে পালিয়ে যায়।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে সাভারের বিভিন্ন স্থান থেকে ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের প্রত্যেকের কাছ থেকে বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বিক্রয় মুল্য প্রায় ২ লাখ ৯৭ হাজার টাকা।

এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাকারিয়াস দাস বলেন, পুলিশের বিশেষ অভিযানে পৃথক ঘটনায় পাঁচজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এধরণের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪