1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

চবি উপাচার্যের সাথে চবি শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদের সৌজন্য সাক্ষাৎ

  • সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৬

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সাথে উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। 


বুধবার (২৫ মে)  এ সময় চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান উপস্থিত ছিলেন।

প্রতিনিধি দলের নেতৃবৃন্দ হলেন চবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সেলিনা আখতার, সহ-সভাপতি জনাব আবদুল হক, কোষাধ্যক্ষ মোহাং জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. সজীব কুমার ঘোষ, যুগ্ম-সম্পাদক জনাব এস.এ.এম. জিয়াউল ইসলাম, সদস্য-ড. নাজনীন নাহার ইসলাম, ড. শারমিন মুস্তারী, জনাব মুহাম্মদ শোয়াইব উদ্দিন হায়দার, ড. ফনী ভূষণ বিশ্বাস, জনাব সৈয়দা করিমুন্নেসা এবং জনাব হোছাইন মোহাম্মদ ইউনুস সিরাজী। 


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম, সম্মেলন, ওয়ার্কসপ সহ নানা আয়োজনের মাধ্যমে শিক্ষার গুণগত মান উন্নয়নে বর্তমান প্রশাসন যে ভূমিকা পালন করে যাচ্ছে তার জন্য শিক্ষক সমিতির নেতৃবৃন্দ মাননীয় উপাচার্যকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তাঁরা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিবেশের অধিকতর উন্নয়ন, শিক্ষক এবং শিক্ষা সংশ্লিষ্ট বিষয় নিয়ে মাননীয় উপাচার্যের সাথে খোলামেলা আলোচনা করেন। মাননীয় উপাচার্য শিক্ষক সমিতির নেতৃবৃন্দের বিভিন্ন বিষয়াদি অত্যন্ত মনোযোগ সহকারে শোনেন এবং তাঁদের বিভিন্ন দাবীর বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মে যথাসময়ে সমাধানের আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪