1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম

যশোরে স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রীর মৃত্যু

  • সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১১৮

যশোর প্রতিনিধি 

যশোরের কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতের ৮ দিন পর স্ত্রী মেরিন খাতুন (২২) মারা গেছেন। বুধবার দুপুরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মেরিন কেশবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের রিপন হোসেনের স্ত্রী। তার মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। 

নিহতের মামা রফিকুল ইসলাম জানান, রিপন ও মেরিনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। দুই বছর আগে তাদের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। বিয়ের  কিছুদিন পার হতেই তাদের দাম্পত্য জীবনে অশান্তি দেখা দেয়। রিপন কারণে অকারণে প্রায় স্ত্রী মেরিনকে নির্যাতন করতেন। যা নিয়ে দুই পরিবার একাধিকবার শালিস করেছে। 

রফিকুল ইসলাম আরও জানান, গত ৩ মে ঈদুল ফিতরের দিন বিকেলে রিপন নেশা করে বাড়িতে ফেরে। মেরিন এর প্রতিবাদ করলে স্বামী স্ত্রীর মধ্যে গোলযোগ শুরু হয়। এতে রিপন ক্ষুব্ধ হয়ে মেরিনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। গুরুতর অবস্থায় তাকে নেয়া হয় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে অবস্থার অবনতি হলে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য মেরিনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। রাত ৯টা টা ৫৫ মিনিটে তাকে এই হাসপাতালে ভর্তির পর জরুরিভাবে অস্ত্রোপচার কক্ষে নেয়া হয়। 

সার্জারি বিভাগের অধ্যাপক ডা.এনকে আলম জানান, গৃহবধূ মেরিনের পেটে ৪ টি ছুরিকাঘাতের চিহ্ন ছিলো। দীর্ঘ সাড়ে ৩ ঘন্টার অস্ত্রোপচার শেষে আইসিইউতে পাঠানো হয়। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে নেয়া হয় মহিলা সার্জারি ওয়ার্ডে। সেখানে তার চিকিৎসাসেবা চলছিলো। সর্বোচ্চ চেষ্টা করে মেরিনকে বাঁচানো গেলো না। বুধবার দুপুর ২ টার দিকে তার মৃত্যু হয়েছে৷ 

এদিকে, নিহতের স্বজনরা জানিয়েছেন, মেরিনকে ছুরিকাঘাতের দিন থেকে তার স্বামী রিপন পলাতক রয়েছে৷ মেরিনকে খুনের ঘটনায় মামলা করবেন বলে তারা জানান। 

হাসপাতাল মর্গে দায়িত্বরত পুলিশ সদস্য রুহুল আমিন জানান, বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে মেরিনের মৃতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪