1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই পক্ষের একই স্থান ও সময়ে ডাকা সমাবেশ পন্ড মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক ইউসিএলের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ আজ থেকে শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি

কুমিল্লায় ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

  • সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৩৫

কুমিল্লা ব্যুরোঃ

কুমিল্লা নগরীর শুভপুর এলাকা থেকে পাঁচ হাজার ৬০০ ইয়াবা বড়িসহ এক নারীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কুমিল্লা।

শনিবার কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নগরীর শুভপুর এলাকা থেকে মৃত কবির হোসেন এর স্ত্রী নুরুন্নাহার বেগম নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বসত ঘরে তল্লাসি চালিয়ে পাঁচ হাজার ৬০০ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

মাদকবিরোধী অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞার নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক মোঃ মহসিন, কামরুল হাসানসহ অন্যান্য সদস্যরা অংশগ্রহণ করেন। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪