1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

প্রাণঘাতি ভাইরাসে স্বস্তির ২৪ ঘণ্টা কাটিয়েছে সিলেট।

  • সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০৭

সিলেট জেলা প্রতিনিধিঃ

সিলেটে করোনা পরিস্থিতি ক্রমশ স্বাভাবিক হতে চলেছে। গেলো ২৪ ঘণ্টায় সরকারিভাবে করোনা পরিস্থিতির যে প্রতিবেদন জানা গেছে সেটির প্রেক্ষিতে এমনটি বলা যায়। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় কোন মৃত্যু নেই। শতকরা হিসেবে কমে এসেছে শনাক্তের হারও।

সোমবার (৭ ফেব্রুয়ারি) থেকে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত প্রাণঘাতি ভাইরাসে এ অঞ্চলে কেউ মারা যাননি কেউ। এর আগের ২৪ ঘণ্টায় মারা যান দুজন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যমতে- সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের ১৯৮ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব।

এর মধ্যে সিলেট জেলায় ৯২, সুনামগঞ্জে ২১, হবিগঞ্জে ২২ ও মৌলভীবাজারে ৩২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ২৬ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব।

এই ১৯৮ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৫ হাজার ২৬৯।

এই ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে ওঠেছেন ৭৪ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫২ হাজার ১৭৩ জন।এ পর্যন্ত মারা যাওয়া ১২০৯ জনের মধ্যে সিলেট জেলার ৮৯৫, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১১৮ জন করোনায় মৃত্যুরবরণ করেছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১৮ জন করোনা রোগী। আর বর্তমানে বিভিন্ন হাসপাতালে মোট ১৪৯ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে ১৩ জন রয়েছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪