1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

যশোরের শার্শা স্কুল শিক্ষার্থী ধর্ষণের শিকার

  • সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৫০


শার্শা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের শার্শার পল্লীতে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হলেও ১০দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ বলছে ধর্ষককে আটকের চেষ্টা অব্যাহত আছে। শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ধর্ষনের ঘটনা ঘটে গত ২১ ডিসেম্বর সন্ধ্যায়। পারিপাশির্^ক চিন্তা করে মেয়ের স্বজনেরা বিষয়টি কোন সংবাদকর্মীকে জানাননি। বিভিন্ন মাধ্যমে ঘটনার বিষয়টি বুধবার রাতে সংবাদকর্মীরা জেনে যান। 

নির্যাতিত ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, ওই স্কুল ছাত্রী স্কুলে যাওয়া আসার সময় একা পেলে কুপ্রস্তাব দিতো একই গ্রামের আনসার আলী গাজীর বখাটে ছেলে প্রাইভেটকার চালক বজলু গাজী। ঘটনার দিন গত ২১ ডিসেম্বর সন্ধায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল ওই স্কুল ছাত্রী। এ সময় ওৎ পেতে থাকা বজলু গাজী তাকে জোরপূর্বক ধরে একটি ঘরে নিয়ে যায় এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মুখে ওড়না পেচিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরীর আর্ত চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষক বজলু তাকে ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে বিষয়টি পরিবারকে জানালে তার বাবা বাদী হয়ে বজলুকে আসামি করে পরের দিন সকালে শার্শা থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার ৯দিন অতিবাহিত হলেও ধর্ষক বজলু গাজীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পলাতক থেকে বিষয়টি মিমাংসার জন্য বিভিন্ন মহলে যোগাযোগ রাখছে ধর্ষক। 
এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে ভিকটিমের জবানবন্দি রেকর্ডসহ ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। থানায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে। ধর্ষককে আটকের চেষ্টা অব্যাহত আছে বলে তিনি জানান। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪