1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

পীরগঞ্জে ৮’শ ১০ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট ইমাম গ্রেফতার

  • সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৮৬


জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৮’শ ১০ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট ইমামকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বুধবার বিকালে উপজেলার ভেবরা নামক স্থানে তার নিজ বাড়ি থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দসহ একটি চৌকস দল তাকে গ্রেফতার করেন।
এসময় তার বাড়ি থেকে ৮’শ ১০পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।
মাদক সম্রাট ইমাম ভেবরা গ্রামের মৃত পেশাল উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন ধরে জাল টাকা ও মাদক ব্যবসার সাথে জড়িত বলে পুলিশ জানায়।
উল্লেখ্য যে,গত কয়েক মাস আগেও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পীরগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। জামিনে বের হয়েই আবার মাদক ব্যবসা শুরু করেন তিনি। 
সূত্র থেকে জানা গেছে, ১০ হতে ১৫ জন সহযোগী তার এলাকায় তাকে মাদক ব্যবসার সহযোগিতা করেন বলে স্থানীয়রা জানান।
তাকে গ্রেফতারের সময় তার ভাতিজা ও তার মাদক ব্যবসার সহযোগী মিলনকে মাদক সেবন করা অবস্থায় আটক করে ভ্রাম্যমাণ আদালতে ৩’মাসের সাজা দেয় পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দ বলেন, ইমাম হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পীরগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। তার ভাতিজা মিলনকে ভ্রাম্যমাণ আদালতে ৩’মাসের সাজা দেয়া হয়েছে।
এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইমামের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে তাকে আগামীকাল আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪