1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভিক্যাটের বিয়ের অতিথি তালিকা! ভারতের প্রতিরক্ষা প্রধানের হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৫ বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও, তারা গণতন্ত্রের মুখোশের আড়ালে অন্তরে স্বৈরতন্ত্র ও দেশবিরোধী আদর্শকে ধারণ করে-ওবায়দুল কাদের আবরার ফাহাদ হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড, ৫ জনের যাবজ্জীবন ‘নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লি উপকৃত হতে পারে’ ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর ফরিদপুরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২ অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি গঠন হোসেন শহীদ সোহরাওয়ার্দী গণতন্ত্রের অভিযাত্রায় অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন-ওবায়দুল কাদের জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

পীরগঞ্জে ৮’শ ১০ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট ইমাম গ্রেফতার

  • সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৩০


জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৮’শ ১০ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট ইমামকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বুধবার বিকালে উপজেলার ভেবরা নামক স্থানে তার নিজ বাড়ি থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দসহ একটি চৌকস দল তাকে গ্রেফতার করেন।
এসময় তার বাড়ি থেকে ৮’শ ১০পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।
মাদক সম্রাট ইমাম ভেবরা গ্রামের মৃত পেশাল উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন ধরে জাল টাকা ও মাদক ব্যবসার সাথে জড়িত বলে পুলিশ জানায়।
উল্লেখ্য যে,গত কয়েক মাস আগেও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পীরগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। জামিনে বের হয়েই আবার মাদক ব্যবসা শুরু করেন তিনি। 
সূত্র থেকে জানা গেছে, ১০ হতে ১৫ জন সহযোগী তার এলাকায় তাকে মাদক ব্যবসার সহযোগিতা করেন বলে স্থানীয়রা জানান।
তাকে গ্রেফতারের সময় তার ভাতিজা ও তার মাদক ব্যবসার সহযোগী মিলনকে মাদক সেবন করা অবস্থায় আটক করে ভ্রাম্যমাণ আদালতে ৩’মাসের সাজা দেয় পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা পরিদর্শক ফরহাদ আকন্দ বলেন, ইমাম হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পীরগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। তার ভাতিজা মিলনকে ভ্রাম্যমাণ আদালতে ৩’মাসের সাজা দেয়া হয়েছে।
এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইমামের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে তাকে আগামীকাল আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪