1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষনের মামলায় বাইশ বছর পলাতক ছিলেন তিনি

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা

  • সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১৯৭

আল নোমান শান্ত,
দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ

নেত্রকোনার দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। রবিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ৩নং চন্ডিঘর ইউনিয়ন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী এমদাদুল হক (আলম সরকার) মতবিনিময় সভা করেন।

দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে মত বিনিময় সভায় স্বতন্ত্র প্রার্থী এমদাদুল হক (আলম সরকার) বলেন, আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী আবতাবুর রহমান (কাজল) দলীয় প্রতীক বরাদ্দ দেওয়ার পূর্বেই থেকেই নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে মাইকে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে। এবং আমি সহ আমার কর্মীদের প্রকাশ্য প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। নির্বাচনী নীতিমালা আমান্য করে প্রতিদিন এ তার কর্মীরা মোটরসাইকেলে লাঠি মিছিল দিয়ে এলাকায় জনমনের আতঙ্ক সৃষ্টি করে আসছে। এবং আমার কর্মীদের ভয়-ভীতি ও হুমকী প্রদান করে আসছেন প্রতিনিয়ত।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এ সময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ চাঁন মিয়া ফকির,বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ ,আব্দুর রহমান রতন,সাইদুল ইসলাম সহ কর্মী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪