1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ

রাজশাহীতে ‘হাউস অফ বিউটি ব্লুম’ এর মিলনমেলা অনুষ্ঠিত

  • সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩৪৪

৪০ জন উদ্যোক্তা নিয়ে রাজশাহীতে ‘হাউস অফ বিউটি ব্লুম’ এর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার দুপুর ১২ টায় রাজশাহীর টি-বাঁধ সংলগ্ন পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে, রাজশাহীর বৃহৎ গার্লস গ্রুপ ‘হাউস অফ বিউটি ব্লুম’ এর মিলনমেলার আয়োজন শুরু করেন গ্রুপের প্রধান সংগঠক নওশীয়া অরিন খান এবং রোকাইয়া স্নেহা। এই মিলনমেলায় গ্রুপটির ১৫০ প্লাস সদস্য অংশ নিয়েছিলেন।

ওয়েলকাম ড্রিংকস, পরিচিতি পর্ব, ডান্স, ফটোশুট, লাঞ্চ,স্পন্সর পরিচিতি, পিলো গেম, ক্রেস্ট বিতরণ, পুরষ্কার বিতরণি, স্নেকস, লটারি এবং সবশেষে সন্ধ্যা ৬.৩০ মিনিটে কেক কাটার মাধ্যমে জমকালো আয়োজনটির সমাপ্তি ঘটে।

আট থেকে আশি বিভিন্ন বয়সের উদ্যোক্তারা আয়োজনটিতে অংশ নেন।কেউ করেন ক্রাফটিং কেউবা তৈরি করেন হারবাল প্রসাধনী, আবার কেউ তার রসনার যাদু দিয়ে কেড়ে নেন অসংখ্য ভোজনরসিকের মন।

এমনই ৪০ জন উদ্যোক্তা আয়োজনটির স্পন্সরশীপ নিয়েছিলেন।যারা প্রত্যেকে এখন থেকে ‘হাউস অফ বিউটি ব্লুম’ গ্রুপটিতে সেল পোস্ট করতে পারবেন। যা উদ্যোক্তাদের আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে।

আয়োজনটির এক ফাঁকে ‘হাউস অফ বিউটি ব্লুমের’ সংগঠক নওশীয়া অরিন খানের সাথে কথা বলেন উদ্যোক্তা বার্তার রাজশাহী জেলা প্রতিনিধি।

নিজের সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন ‘আমি নওশীয়া অরিন খান। বর্তমানে বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালে অধ্যায়নরত রয়েছি। বরাবর ইচ্ছে ছিল নিজে কিছু করবো তাই উদ্যোক্তা হয়েছিলাম। কিন্তু কোন গ্রুপে সেল পোস্ট করতে গেলে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হতো। যার ফলে দেড় বছর আগে আমি এই গ্রুপটি চালু করি।

বর্তমানে সেখানে ১৩ হাজার সদস্য রয়েছে।আজকের আয়োজনটিতে যে ৪০ জন উদ্যোক্তা স্পন্সরশীপ নিয়েছিলেন তারা সকলে এখন থেকে গ্রুপে সেল পোস্ট করতে পারবে। আমার মনে হয় এতে তারা একটু হলেও উপকৃত হবে।

আয়োজনটির একজন স্পন্সর নাফিসা সাদাফ হোসাইন। তিনি বলেন ‘আমার পেজ ফ্লেয়ার। আমি ক্রাফটিং করি এবং ক্যান্ডল, ওয়াল মেট ইত্যাদি তৈরি করি। এখন থেকে আমি এই গ্রুপটিতে সেল পোস্ট করতে পারবো। যার মাধ্যমে আমার ফ্লেয়ার চারদিকে ছড়িয়ে পড়বে।

হাউস অফ বিউটি ব্লুম চমৎকার এই আয়োজনটির অর্গানাইজড করেছেন ‘ফটোফোকাস ইভেন্ট এবং নবাব কিচেন’। হাউস অফ বিউটি ব্লুমের প্রধান সংগঠক নওশীয়া অরিন খান আয়োজনটির শেষে নবাব কিচেনের জে ইউ অনিক এবং পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারেরর প্রতিষ্ঠাতা আদনান ভাইয়ের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা, রাজশাহী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪