1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভিক্যাটের বিয়ের অতিথি তালিকা! ভারতের প্রতিরক্ষা প্রধানের হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৫ বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও, তারা গণতন্ত্রের মুখোশের আড়ালে অন্তরে স্বৈরতন্ত্র ও দেশবিরোধী আদর্শকে ধারণ করে-ওবায়দুল কাদের আবরার ফাহাদ হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড, ৫ জনের যাবজ্জীবন ‘নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লি উপকৃত হতে পারে’ ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর ফরিদপুরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২ অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি গঠন হোসেন শহীদ সোহরাওয়ার্দী গণতন্ত্রের অভিযাত্রায় অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন-ওবায়দুল কাদের জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার

  • সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৩২


মোঃ আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ-


মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে কটুক্তি করে ফেইসবুকে পোস্ট করায় সুনামগঞ্জের দোয়ারাবাজারে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যাক্তি সনাতনধর্মাম্বলী কৌশিক রায় ভানু (১৭)। সে আমবাড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কৃপাসিন্ধু রায় ভানুর ছেলে।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যার পর উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আমবাড়ি বাজার থেকে তাকে আটক করা হয়। এ ঘঁনায় দোয়ারাবাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ, র‌্যাব মোতায়েন করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসীূ ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে কৌশিক রায় তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেইসবুক) আইডি থেকে হযরত মোহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর পোস্ট দেয়। এর কিছুক্ষণের মধ্যেই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যাচ্ছে দেখে তার বাবা পুলিশকে খবর দিয়ে নিজেই ছেলেকে পুলিশের হাতে ধরিয়ে দেন।
ঘটনার পর পরই এ পোস্টকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা তার বাড়ির পাশে ভীড় জমাতে থাকেন ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আমবাড়িবাজারে বিক্ষোভ মিছিল বের করেন। সব ধরনের সংহিতা ও অপ্রীতিকর ঘটনা ঠেকাতে পুলিশ, র‌্যাব ও প্রশাসনের লোকজন আমবাড়ি বাজারে এসে অবস্থান করে পরিস্থিতি শান্ত রাখেন। বিক্ষোভ মিছিল হলেও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আজ রবিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত অত্র এলাকায় পর্যাপ্ত পরিমান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েম রয়েছে।
দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ জানান, পোস্টদাতাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। সকল ধরণের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রশাসন তৎপর রয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, ফেইসবুকে পোস্টদাতা কৌশিককে গোয়েন্দ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোন ধরনের অপ্রিতিকর পরিস্থিতি এড়াতে আমবাড়ি বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪