1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম ছয় দিনের রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রীর থাইল্যান্ড গমন “নব যৌবন এবং আমাদের সংস্কৃতি “ ন্যক্কারজনক  ঘটনার মধ্য দিয়ে যাত্রা শুরু হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির

সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার

  • সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৬৫


মোঃ আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ-


মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে কটুক্তি করে ফেইসবুকে পোস্ট করায় সুনামগঞ্জের দোয়ারাবাজারে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যাক্তি সনাতনধর্মাম্বলী কৌশিক রায় ভানু (১৭)। সে আমবাড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কৃপাসিন্ধু রায় ভানুর ছেলে।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যার পর উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আমবাড়ি বাজার থেকে তাকে আটক করা হয়। এ ঘঁনায় দোয়ারাবাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ, র‌্যাব মোতায়েন করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসীূ ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে কৌশিক রায় তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেইসবুক) আইডি থেকে হযরত মোহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর পোস্ট দেয়। এর কিছুক্ষণের মধ্যেই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যাচ্ছে দেখে তার বাবা পুলিশকে খবর দিয়ে নিজেই ছেলেকে পুলিশের হাতে ধরিয়ে দেন।
ঘটনার পর পরই এ পোস্টকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা তার বাড়ির পাশে ভীড় জমাতে থাকেন ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আমবাড়িবাজারে বিক্ষোভ মিছিল বের করেন। সব ধরনের সংহিতা ও অপ্রীতিকর ঘটনা ঠেকাতে পুলিশ, র‌্যাব ও প্রশাসনের লোকজন আমবাড়ি বাজারে এসে অবস্থান করে পরিস্থিতি শান্ত রাখেন। বিক্ষোভ মিছিল হলেও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আজ রবিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত অত্র এলাকায় পর্যাপ্ত পরিমান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েম রয়েছে।
দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ জানান, পোস্টদাতাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। সকল ধরণের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রশাসন তৎপর রয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, ফেইসবুকে পোস্টদাতা কৌশিককে গোয়েন্দ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোন ধরনের অপ্রিতিকর পরিস্থিতি এড়াতে আমবাড়ি বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪